whatsapp channel

Sean Banerjee: অনাবৃত পেশিবহুল শরীর, মহিলা ভক্তদের রাতের ঘুম কাড়লেন শন বন্দোপাধ্যায়

একটা লম্বা বিরতি কাটিয়ে আবারো ছোটপর্দায় ফিরে আসছেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। সিনেমা, সিরিজে তাঁর অভিনয় দেখতে পেলেও সিরিয়ালে তাঁর কামব্যাকের অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। অবশেষে তাদের অপেক্ষার অবসান হয়েছে।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

একটা লম্বা বিরতি কাটিয়ে আবারো ছোটপর্দায় ফিরে আসছেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। সিনেমা, সিরিজে তাঁর অভিনয় দেখতে পেলেও সিরিয়ালে তাঁর কামব্যাকের অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। অবশেষে তাদের অপেক্ষার অবসান হয়েছে। নতুন সিরিয়ালে কামব্যাকের খবরে মান্যতা দিয়েছেন শন নিজেই। যদিও তার জন্য এখনো কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শকদের।

Advertisements

টেলিভিশনে শনের দেখা পেতে আর কিছুদিনের অপেক্ষা করতে হলেও সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়বে অভিনেতার নতুন নতুন ফটোশুটের ছবি। গরমকাল প্রায় এসেই গিয়েছে। এসময় সুইমিং পুলের ঠাণ্ডা জলে গা ভাসাতে কার না ভালো লাগে। শনও ব্যতিক্রম নন। তাঁর সাম্প্রতিক ছবিতে দেখা গিয়েছে, পুলের নীলে শরীর ভাসিয়েছেন অভিনেতা। তাঁর পরনে শুধুই একটি নীল সুইমিং প্যান্ট, উর্দ্ধাঙ্গ অনাবৃত। ভিজে চুলে হাত বুলিয়ে আবেদন ভরা ভঙ্গিতে লেন্সবন্দি হয়েছেন শন।

Advertisements

Advertisements

অভিনেতার ছবি দেখে নিয়ন্ত্রণ হারানোর জোগাড় হয়েছে নেটিজেনদের। একজন লিখেছেন, ‘অ্যাকোয়াম্যান’। আরেকজন গানের লাইন তুলে লিখেছেন, ‘আজ ব্লু হ্যায় পানি পানি’। একজন লিখেছেন, শন কি মানুষের মন পড়তে পারেন নাকি? কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুপস্থিতির জন্য অধৈর্য হয়ে পড়েছিলেন ভক্তরা। তাদের মন বুঝেই কি ছবি শেয়ার করলেন শন! যদিও কোনো কমেন্টের উত্তর দেননি অভিনেতা।

Advertisements

প্রসঙ্গত, শোনা যাচ্ছে বাংলা সিরিয়ালের জনপ্রিয় চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের আগামী ধারাবাহিকে নাকি দেখা যাবে শনকে। ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার আসন্ন সিরিয়ালে নায়কের চরিত্রে তাঁর অভিনয় করার কথা রয়েছে বলে শোনা যাচ্ছে। এ বিষয়ে সংবাদ মাধ্যমের কাছে শন বলেন, লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে অনেক দিন ধরেই কাজ করার ইচ্ছা ছিল তাঁর। অবশেষে এসেছে সেই সুযোগ। তবে তিনি জানান, এখনও কথাবার্তা চূড়ান্ত হয়নি। এতদিন শনকে সবসময় অ্যাংরি ইয়াং ম্যান এর চরিত্রেই দেখা গিয়েছে। তবে এবারে ছক ভেঙে ভিন্ন ধরণের চরিত্রে তাঁকে দেখা যাবে বলে জানিয়েছেন শন। এবার রোম্যান্টিক নায়ক হয়ে দর্শকদের সামনে ধরা দিতে চলেছেন তিনি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই