Advertisements

সিরিয়াল শুরুর আগেই দুই নায়িকার ঝামেলা, ‘অষ্টমী’কে নিয়ে কী বললেন শিঞ্জিনী!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

নতুন গল্প নিয়ে জি বাংলার পর্দায় শুরু হতে চলেছে ‘অষ্টমী’ (Ashtami)। মুখ্য চরিত্রে দেখা যাবে ঋতব্রতা দে (Ritobrota Dey) এবং সপ্তর্ষি মৌলিককে। তবে সোমবার থেকে শুরু হওয়ার আগে রবিবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দেখা যেতে চলেছে অষ্টমীর টিমকে। খলনায়িকা শিঞ্জিনী ভট্টাচার্যকে নিয়ে রচনা বন্দ্যোপাধ্যায়ের মঞ্চে আসতে চলেছেন নায়িকা ঋতব্রতা। নাচে আড্ডায় জমে উঠতে চলেছে আসন্ন রবিবারের এপিসোড। তার আগেই জানা গেল, সিরিয়াল শুরুর আগেই নাকি ঝামেলা লেগে গিয়েছে দুই নায়িকার মধ্যে।

জি বাংলায় ‘উমা’ সিরিয়ালের হাত ধরে অভিনয়ে পা রেখেছিলেন শিঞ্জিনী। কিন্তু এই ধারাবাহিকে নায়িকা হলেও তারপর ‘পঞ্চমী’তে খলনায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। আর এবারেও ফের খলনায়িকা হয়েই জি তে ফিরছেন তিনি। এদিন দিদি নাম্বার ওয়ানে শিঞ্জিনী বলেন, ‘আমি খুব দুষ্টু, অষ্টমীর সঙ্গে ঝামেলা লাগবে’। তবে শিঞ্জিনী একা নন, এই সিরিয়ালে থাকছে আরো এক মুখ্য খলনায়ক। পুরুষোত্তম সিংহ ঠাকুর, যে চরিত্রে অভিনয় করছেন কৌশিক চক্রবর্তী।

প্রোমোতে তাঁর পরনে লাল শাড়ি, গয়না, কোমর পর্যন্ত এক ঢাল চুল আর প্রখর দৃষ্টি থমকে দিয়েছে দর্শকদের। ঠাকুরের সামনে দু হাতে জ্বলন্ত প্রদীপ নিয়ে নাচতে দেখা গিয়েছিল তাঁকে। প্রথম ঝলকেই মনে একগুচ্ছ প্রশ্ন জাগিয়ে তুলেছে চরিত্রটি। প্রথমে তাঁর চরিত্রটি বৃহন্নলার মনে হলেও জানা গিয়েছে, আসলে স্ত্রী পুত্র নিয়ে বড় সংসার তাঁর। তবে বৌ রানীর পুজোর সময়ে তাঁর উপরে ভর হয়। তখনই তিনি এমন নারীর সাজে সাজেন। কিন্তু অষ্টমীর মতে, সবটাই ভণ্ডামি। নিজের ছেলেকেও ঠকাচ্ছেন তিনি।

এদিকে পুরুষোত্তম সিংহ ঠাকুরের ষড়যন্ত্রে নিজের দৃষ্টিশক্তি হারিয়ে ফেলে অষ্টমী। কিন্তু বৌ রানীর আশীর্বাদে তার অন্য ইন্দ্রিয়গুলি কয়েকগুণ প্রখর হয়ে ওঠে। সপ্তর্ষির সঙ্গে তার প্রেমের কাহিনি কীভাবে শুরু হবে, পুরুষোত্তম সিংহ ঠাকুরের সঙ্গে অষ্টমীর মুখোমুখি লড়াই দেখার জন্য অপেক্ষায় রয়েছেন দর্শকরা। আগামী সোমবার থেকে সন্ধ্যা সাড়ে ছটায় জি বাংলায় পথচলা শুরু করছে অষ্টমী। আর ‘কার কাছে কই মনের কথা’কে পাঠানো হচ্ছে রাত সাড়ে নটার স্লটে। সেই জায়গায় ‘মিঠিঝোরা’ যাচ্ছে রাত দশটায়।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow