whatsapp channel

একাই সবকিছু সামলানোর দাবী সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের, সোশ্যালে দিলেন নতুন ইঙ্গিত

একদিকে শান্তি খুঁজতে গৃহত্যাগী হয়েছেন নুসরতের স্বামী নিখিল জৈন। সংসার ভাঙ্গনের গুঞ্জন ছড়িয়ে যেতেই প্রায় প্রতিদিনই চর্চায় থাকতেন নুসরত-যশ-নিখিল। অনেকের ধারণা যশের সঙ্গে পরকীয়া সম্পর্কে মজেছেন নুসরত, এবং সেই জন্যেই…

Avatar

HoopHaap Digital Media

একদিকে শান্তি খুঁজতে গৃহত্যাগী হয়েছেন নুসরতের স্বামী নিখিল জৈন। সংসার ভাঙ্গনের গুঞ্জন ছড়িয়ে যেতেই প্রায় প্রতিদিনই চর্চায় থাকতেন নুসরত-যশ-নিখিল। অনেকের ধারণা যশের সঙ্গে পরকীয়া সম্পর্কে মজেছেন নুসরত, এবং সেই জন্যেই নিখিলের থেকে আলাদা থাকেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। এবারে সমস্ত গুঞ্জন থেকে নিজেকে সরিয়ে নিলেন ব্যবসায়ী নিখিল জৈন। শহর থেকে বহু দূরে একাকী সময় কাটাচ্ছেন তিনি। গুঞ্জনের শুরু দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে নীরব ছিলেন নিখিল। এবারে হিমালয়ের কোলে গিয়ে সচল হয়ে ওঠেন নিখিল। প্রায় সমস্যেই ইন্সটাগ্রামে ছবি পোস্ট করছেন তিনি। সম্প্রতি একটি ছবি পোস্ট করে ক্যাপশনে নিখিল লেখেন, ‘ঝড়ের মধ্যেও শান্তি!’

নিখিল শান্তি খুঁজে পেলেও, রাজনীতির মঞ্চে আলাদা জায়গা করার লড়াইয়ে নেমে গিয়েছেন অভিনেত্রী নুসরত। সোমবার পশ্চিমবঙ্গে এক জনসভায় নুসরত তাঁর সুর চড়াও করে জানান, বাংলার মাটিতে কোনো মেয়ের অসম্মান হতে দেব না। ধর্ষণের হুমকি আমিও পাই। কিন্তু আমি বা এই মঞ্চে উপস্থিত কোনো মহিলা এ ধরনের হুমকিতে ভয় পায় না। সাহস থাকলে আমাদের ঘরে ঢুকে ধর্ষণ করে দেখাক। বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে, বঁটি আছে। কেউ আমাদের ভয় দেখালে তাদের ঝেঁটিয়ে বিদায় করা হবে।

কিছুদিন আগেও নুসরত বসিরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে ICU ভেন্টিলেটর দিলেন। এছাড়াও নিজের সাংসদ তহবিলের টাকায় ১৫ লক্ষ টাকা ব্যয়ে বসিরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে একটি ICU ভেন্টিলেটর দেন তিনি।

সামাজিক কাজ কর্মে একটু একটু করে এগিয়ে গেলেও প্রায় প্রতিদিনই ট্রোলের মুখোমুখি হন সাংসদ-অভিনেত্রী। এখনও পর্যন্ত নুসরতের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে রাজনৈতিক জীবন প্রায় সব কিছু নিয়ে মন্তব্য করেছেন নেটাগরিকরা। কখনোই সরাসরি প্রতিবাদ করার সুযোগ না হলেও সোশ্যাল মিডিয়ার হাত ধরে বারবার বুঝিয়ে দিয়েছেন যে তিনি তাঁর মর্জি মালিক। সম্প্রতি এই সাংসদ-অভিনেত্রী একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে ‘একা হাতে সে সবকিছু সামলেছে’ (এখানে সে বলতে অভিনেত্রী নিজেকেই বুঝিয়েছেন, তা যথেষ্ট স্পষ্ট)। তিনি নিজেই তাঁর নিজের অবলম্বন তা সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে বুঝিয়ে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media