Bengali SerialHoop Plus

Solanki Roy: অনাবৃত নিম্নাঙ্গ, দুধ সাদা টি-শার্টে ভক্তদের ঘুম কাড়লেন শোলাঙ্কি

বর্তমানে শোলাঙ্কি রায় (Solanki Roy) অভিনয় করছেন স্টার জলসায় সম্প্রচারিত সিরিয়াল ‘গাঁটছড়া’-য়। খড়ির চরিত্রে তাঁর অভিনয় বরাবরের মতোই প্রশংসিত হচ্ছে। শোলাঙ্কি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি তিনি শেয়ার করেছেন নিজের একটি ছবি।

শোলাঙ্কির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে একটি ঢিলেঢালা ফুলস্লিভ লং টি-শার্ট। টি-শার্টে রয়েছে একটি পকেট। সাদা রঙের টি-শার্টের সাথে কোনো বটমওয়্যার পরেননি শোলাঙ্কি। তাঁর দুই পা উন্মুক্ত। খোলা চুলে আনা হয়েছে ওয়েট লুক। হালকা মেকআপে রয়েছে ব্রোঞ্জারের ছোঁয়া। মাটিতে বসে রয়েছেন শোলাঙ্কি। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, রেনর বলেছিলেন, কোনো কিছুই কঠিন নয়। ঠিক একই ভাবে সাদার উপর সাদা রঙ করাও সহজ। এই ক্যাপশনের সাথে একটি সাদা রঙের হার্ট ইমোজি জুড়েছেন শোলাঙ্কি। শোলাঙ্কির ছবিটি তুলেছেন দেবর্ষি সরকার (Deborshi Sarkar)। শোলাঙ্কির সহ-অভিনেতা রিয়াজ লস্কর (Riyaz Laskar) তাঁর ছবির কমেন্ট বক্সে একটি ফুল ও লজেন্সের ইমোজি পোস্ট করেছেন।

‘ইচ্ছেনদী’-র বহু বছর পর আবারও ফিরছেন বিক্রম (vikram Chatterjee) ও শোলাঙ্কি জুটি। তবে ছোট পর্দায় নয়, এই জুটি বড় পর্দায় অনস্ক্রিন আসতে চলেছেন ‘শহরের উষ্ণতম দিনে’-র মাধ্যমে। এই ফিল্মটি পরিচালনা করছেন অরিত্র সেন (Aritra Sen)। চলতি বছরের জুন মাসে সম্পূর্ণ হয়েছে ‘শহরের উষ্ণতম দিনে’-র শুটিং। আপাতত এই ফিল্মের পোস্ট-প্রোডাকশন চলছে।

গত বছর মুক্তি পেয়েছিল শোলাঙ্কির ডেবিউ ফিল্ম ‘বাবা, বেবি ও’। এই ফিল্মে শোলাঙ্কির বিপরীতে অভিনয় করেছিলেন যীশু সেনগুপ্ত (Jissu U Sengupta)। এই ফিল্মে শোলাঙ্কির অভিনয় ছিল অনবদ্য।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo