Hoop PlusTollywood

Sohini Sarkar: দুধ সাদা পোশাকের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, বোল্ড লুকে সাহসী সোহিনী

সোহিনী সরকার (Sohini Sarkar) নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন। কেরিয়ারের শুরুতে সোহিনী হট লুকে ধরা না দিলেও বর্তমানে ইন্সটাগ্রাম অনুরাগীদের জন্য শেয়ার করেন নিত্যনতুন ছবি। সম্প্রতি আরও একটি নতুন ছবি শেয়ার করেছেন সোহিনী।

সোহিনীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে একটি কো-অর্ড সেট। পোশাকের বেসিক রং লাল হলেও হলুদ ও নীল রঙের কম্বিনেশন রয়েছে। সারা পোশাক জুড়ে আঁকা রয়েছে হলিউড তারকাদের ছবি। তার মধ্যে রয়েছেন কিংবদন্তী মেরিলিন মনরো (Marilyn Monroe)। এই পোশাকের অন্তর্বাস হিসাবে সোহিনী ব্যবহার করেছেন সাদা রঙের ব্রালেট। পোশাকের শার্ট ফ্রন্ট ওপেন হওয়ার ফলে দৃশ্যমান হয়েছে সাদা ব্রালেট। তার সাথে পায়ে মানানসই হলুদ স্টিলেটো পরেছেন সোহিনী। পোশাকটি ফুলস্লিভ। এই পোশাকের সাথে সোহিনীর কানে রয়েছে সাদা রঙের জাঙ্ক ইয়ারিং। চুল টেনে পনিটেল করা থাকলেও কয়েক গুচ্ছ ছড়িয়ে পড়েছে তাঁর ঘাড়েও। ছবিটি শেয়ার করে সোহিনী লিখেছেন পোশাকে মুখের কারুকার্যের কথা। তার সাথে জুড়ে দিয়েছেন হলুদ, সবুজ, কমলা ও লাল রঙের হার্ট ইমোজি। নেটিজেনরা সোহিনীর ছবিটির প্রশংসা করেছেন।

সোহিনীর সাথে রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)-র সম্পর্কের ভাঙনের কথা চারিদিকে ছড়িয়ে পড়লেও রণজয় কিন্তু এই কথা স্বীকার করতে রাজি নন। তিনি অবশ্য সোহিনীর সাথে প্রায়ই ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এই কারণে রণজয় ও সোহিনীর সম্পর্কের বর্তমান স্টেটাস কি,তা বলা মুশকিল। কারণ রণজয় এর আগেও বহু সফল মডেল ও অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয়েছিলেন। তাঁদের ক্ষেত্রেও বিয়ের প্ল্যানিং অবধি কথা এগোলেও কার্যতঃ তা হয়নি।

তবে রণজয়কে ছাড়াই হিমাচল প্রদেশ ঘুরতে গিয়েছিলেন সোহিনী। এই মুহূর্তে সোহিনীর হাতে ওয়েব সিরিজের কাজ রয়েছে। এছাড়াও ‘বিবাহ অভিযান 2’ ফিল্মে দেখা যাবে তাঁকে।

whatsapp logo