Hoop PlusTollywood

ভোটের প্রচারে তুমুল ব্যস্ত রাজ চক্রবর্তী, স্ত্রী ও ছেলের জন্য আদুরে বার্তা পরিচালকের

রাজের পরিনীতা আর কেউ নয়, সে হল শুভশ্রী। প্রথমে এদের কাজের সূত্রে আলাপ। তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে বাগদান পর্ব সেরেই নিলেন। রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই জুটিকে। তারপর ধুমধাম করে ২০১৮ সালে ৬ ই মার্চ বিয়েটা সেরেই নিলেন। ভালোবেসে ভক্তরা নাম দেন “রাজশ্রী”।

বিয়ের পর স্বামীর পরিচালনায় প্রথম সিনেমা ‘পরিণীতা’ তে মেহুল চরিত্রে অভিনয় করে অভিনেত্রী নিজের ঝুলিতে একাধিক পুরষ্কার অর্জন করেছে। বিয়ের পর সিনেমায় অভিনয়ের পাশাপাশি জমিয়ে সুখের সংসার ও করছেন। পরিণীতা সিনেমায় যেমন দর্শকের ভালোবাসা অধিক পেয়েছেন তেমনি এরপর পেয়েছেন আরো এক নতুন ফারিস্তা রাজের সংসারে এসেছে এখন নতুন অতিথী। বিয়ের দুবছর পরই এই লাভ বার্ডসের ঘরে আলো করে এসেছে তাঁদের রাজপুত্র ইউভান।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মা হওয়ার পর আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছেন। কখনো ইউভানের মা তো কখনো রাজের ঘরণী হিসেবে নিত্যদিনই খবরের শিরোনামে আছেন অভিনেত্রী। টলিউডের এই হট ফেভারিট জুটি সকলের কাছে বড্ডো প্রিয়। তেমনই ইউভান ও সকলের নয়নের মণি হয়ে উঠেছে৷ ইউভানের একাধিক ছবি এখন রাজ আর শুভশ্রীর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পাওয়া যায়। দেখতে দেখতে ছোট্ট ইউভান এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। কিছুদিন পর সিনেজগতে ফের নতুন করে কামব্যাক করার জন্য প্রস্তুতি নিচ্ছেন জোড়কদমে সাথে ছেলের যত্ন আর্তিও নিচ্ছেন।

রাজ এখন পরিচালনার পাশাপাশি রাজনীতির ময়দানে নাম লিখিয়েছেন মার্চ মাসে। নাম লেখানোর সাথে সাথে ব্যরাকপুরে বিধানসভাতে সাংসদ হিসেবে তৃণমূলের প্রার্থী হয়েছেন। পরিচালক মশাইয়ের কাঁধে এখন বিশাল বড় দায়িত্ব। তাই বাড়িতে স্ত্রী সন্তানকে ছেড়ে ব্যারাকপুরে বাসা বেঁধেছেন। ভোটের আগে প্রচারের কাজে ব্যস্ত হয়ে যাওয়ায় শুভশ্রী আর ইউভানকে আগের মতো সময় দিতে পারছনা। এর মধ্যে শুভশ্রী স্বামীর হাত ধরে প্রচারে বেরিয়েছিলেন। স্বামীর হাতে হাত রেখে ব্যরাকপুরে প্রচার করলেন।

তবে রাজের একটু কষ্ট হচ্ছে। হবে নাই বা কেন নির্বাচনের প্রচারে শহরের বাইরে থাকছে আর এই সময় রাজের দুষ্টু ছেলে যে একটু একটু করে বড় হচ্ছে। অন্যদিকে স্ত্রী পরিণীতা সিনেমার জন্য সেরা অভিনেত্রীর জন্য ফিল্মফেয়ার পেলেন সেখানেও থাকলেননা। তাই তো শুভশ্রী পুরোনো আদুরে ছবি শেয়ার করে লিখলেন ‘ইয়ার বিনা চেন কাহা রে সোনা নাহি চাঁদি নাহি ইয়ার তো মিলা আরে প্যায়ার কারলে” সাথে লিখলেন মিস ইউ রাজ। যেখানে পরিচালক মশাইকে আদুরে চুমু দিলেন।

অন্যদিকে রাজ নিজের সন্তানের জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো থেকে বাদ পড়ে যাচ্ছেন যে। তাই ছেলের একটি বসে থাকা ছবি দিয়ে লিখলেন, মিস করছি। আগেও ছেলের প্রথম উঠে দাঁড়ানো, হামাগুড়ি দেওয়া, ছেলেত খিলখিল করে হেসে ওঠা নানানা মুহূর্ত শেয়ার করেছেন। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles