whatsapp channel
Bengali SerialHoop Plus

Ankita Mallick: এ কোন জগদ্ধাত্রী! জিন্স-ক্রপ টপে চোখ ধাঁধানো রূপে ভাইরাল অঙ্কিতা

এমন অনেকেই রয়েছেন যারা অভিনয় না করেও প্রথম বারেই ছক্কা হাঁকাতে পারেন। প্রথম সিরিয়ালেই দর্শকদের মন জিতে নেওয়ার এক অদ্ভূত ক্ষমতা রয়েছে তাদের। এমনি একজন অভিনেত্রী হলেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। দর্শকদের কছে অবশ্য তিনি এখন ‘জগদ্ধাত্রী’ নামেই বেশি পরিচিত। জি বাংলার সুপারহিট জগদ্ধাত্রী সিরিয়ালের নায়িকা তিনি। এর আগে কোনো সিরিয়ালে অভিনয় না করেও প্রথম বারেই চ্যানেল টপার তথা বেঙ্গল টপার হওয়ার সাহস দেখিয়েছেন অঙ্কিতা।

অভিনয় না করলেও অঙ্কিতা বিনোদন জগতের সঙ্গেই যুক্ত ছিলেন। মূলত মডেলিং করতেন তিনি। বিভিন্ন ব্র্যান্ডের হয়ে শুটিং করেছেন তিনি। এখন অবশ্য নিজের পুরো সময়টাই তিনি দেন সিরিয়ালকে। তবে সোশ্যাল মিডিয়া তেও বেশ জনপ্রিয় এবং সক্রিয় অঙ্কিতা। মাঝে মধ্যেই ফটোশুটের ছবি শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি অঙ্কিতার এমনি কিছু ছবি নিয়ে শুরু হয়েছে চর্চা।

অঙ্কিতা মল্লিক

ডেনিম জিন্স, কালো ক্রপ টপ আর পায়ে কালো বুটস পরে ক্যামেরা বন্দি হয়েছেন পর্দার জগদ্ধাত্রী। একের পর এক পোজ দিয়েছেন চলন্ত সিঁড়িতে। সিরিয়ালের থেকে একেবারে অন্য লুকে ধরা দিয়েছেন তিনি। অঙ্কিতার স্মার্টনেস দেখে মুগ্ধ নেটিজেনরা। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি।

উল্লেখ্য, এবারে জি বাংলার মহালয়ার অনুষ্ঠানেও মহিষাসুরমর্দিনী রূপে দেখা যাবে অঙ্কিতা। কিন্তু ইতিমধ্যেই বহু ট্রোল, সমালোচনার সম্মুখীন হয়েছেন তিনি। অনেকেই বলছেন, স্টার জলসায় অভিনেত্রী কোয়েল মল্লিকের সামনে তিনি টিকতেও পারবেন না। অভিনয়ে এমনিতেই তিনি নবাগতা। তার উপরে প্রথম বার টেলিভিশন মহালয়ায় মহিষাসুরমর্দিনী হওয়ার সুযোগ। কিন্তু আনন্দে কি জল ঢেলে দিচ্ছে এত মানুষের সমালোচনা? সংবাদ মাধ্যমকে অঙ্কিতা জানান, তিনি নিজেই কোয়েল মল্লিকের ভক্ত। ট্রোলের বিষয়ে পর্দার ‘জগদ্ধাত্রী’ বলেন, এসব নিয়ে তিনি মাথা ঘামান না। নেতিবাচকতা থেকে অনেক দূরে থাকেন তিনি। উপরন্তু এ বছর প্রথম তিনি দূর্গা রূপে ধরা দেবেন। কোয়েলকে তো টিভিতে দেখবেনই, তবে নিজেকে দেখবেন আরও একটু বেশি সময় নিয়ে, অকপট অঙ্কিতা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই