Hoop PlusTollywood

Prosenjit-Rituparna: প্রেম জমে ক্ষীর! বিয়ের আগে হবু স্বামী প্রসেনজিতকে দেখতে ছুটে এলেন ঋতুপর্ণা

নতুন জীবন শুরু করার পথে প্রসেনজিৎ ও ঋতুপর্ণা জুটি। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিমন্ত্রণ পত্র দ্বারা তা ঘোষণা করেছেন। লোককথায় আছে, শুভদৃষ্টির আগে দম্পতিদের একে অপরকে দেখতে নেই। কিন্তু একি করলেন ঋতুপর্ণা। আগেভাগেই স্বামীর মুখ দেখে ফেললেন! একথা নিজেই অনুরাগীদের জানিয়েছেন অভিনেতা বুম্বা দা।

অতি সম্প্রতি প্রসেনজিৎ একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে, এক ফ্রেমে জনপ্রিয় ৯০ দশক। ঋতু হবু স্বামীর পোষ্য ‘রকি’কে কোলে তুলে নিয়েছেন। হবু বউকে সামনে পেয়ে বুম্বা দাও ভীষণ খুশি। ক্যাপশনে লিখেছেন, “দেখো রকিকে কে দেখতে এসেছে।” তাঁদের একসাথে ছবি দেখে তো কেউ কেউ আবার সন্দেহও প্রকাশ করে বসেছেন, “বিয়ে টাকি সত্যিই হচ্ছে।”

প্রসঙ্গত, নব্বই দশকের প্রথম সারির এই জুটি আবার নতুন করে রিল লাইফে জুটি বাঁধবেন, রিয়েল লাইফে নয়। এমনটাই ঘোষণা করেছিলেন ‘সবিনয় নিবেদন’ লেখা বিয়ের ডিজিটাল নিমন্ত্রণপত্র দিয়ে। “গুরুজনদের আশীর্বাদ ও সকলের ভালোবাসা নিয়ে আমরা আগামীর পথ চলতে চাই।” শেষে অবশ্য এই ডিজিটাল পত্র দিয়ে নিমন্ত্রনের জন্য ক্ষমাও চেয়ে নেন হবু দম্পতি।

বলা বাহুল্য, বিয়ে ঠিক হয়েছে। দম্পতিও প্রস্তুত।পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন অর্থাৎ পরিচালনায় রয়েছেন সম্রাট শর্মা ও তার হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। কিন্তু দিনক্ষণ এখনও পর্যন্ত স্থির করা হয়নি। আসলে এখনও কোনো ফাইনাল খবর সামনে আনতে চাননি সিনেমা কর্তৃপক্ষ।

whatsapp logo