BollywoodHoop Plus

Alia Bhatt: মা হওয়ার পর বদলে গেলেন আলিয়া!

গত 6 ই নভেম্বর কাপুর পরিবারে এসেছে নতুন উত্তরসূরী। মা হয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। কন্যাসন্তান রাহা (Raha)-র জন্ম দিয়েছেন তিনি। মা হওয়ার পর অনেকটাই পরিবর্তন হয়েছে আলিয়ার দৈনন্দিন জীবনের। শোনা গিয়েছিল, মা হওয়ার কয়েক সপ্তাহের মধ্যেই তিনি ফিরবেন শুটিং ফ্লোরে। কিন্তু কার্যতঃ তা অসম্ভব বোধ হচ্ছে। আলিয়া নিজেই জানিয়েছেন, মাতৃত্ব তাঁর মধ্যে এনেছে পরিবর্তন। বর্তমানে তিনি ব্যস্ত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র অস্কার ও বিএএফটি-র প্রচার নিয়ে।

মাত্র তিন সপ্তাহ হয়েছে রাহার বয়স। কিন্তু এর মধ্যেই আলিয়া অনুভব করেছেন, তাঁকে সিদ্ধান্ত নিতে হবে ভেবে-চিন্তে। এমনকি আগামী দিনে তিনি কোন চরিত্রে অভিনয় করবেন তাও যথেষ্ট চিন্তা করে বাছাই করতে হবে। মাতৃত্ব তাঁর দৃষ্টিভঙ্গিতে পরিবর্তন এনেছে বলে জানিয়েছেন আলিয়া। তাঁর মানসিকতার পরিবর্তন হয়েছে। ফলে তিনি নিজেও জানেন না, আগামী দিনে তাঁর কেরিয়ার কোন পথে চলবে। তবে আলিয়া সারপ্রাইজ পছন্দ করেন। ফলে তিনিও আগ্রহী তাঁর কেরিয়ারের নতুন মোড় দেখার। পাশাপাশি আলিয়া জানালেন, গাঙ্গুবাঈ-এর মতো আইকনিক চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতাও।

এই চরিত্রে অভিনয় করতে গিয়ে আলিয়ার মনে হয়েছে, গাঙ্গুবাঈ যথেষ্ট সরল প্রকৃতির মহিলা ছিলেন। বাকি মহিলাদের অধিকারের জন্য লড়াই করে সাহসিকতার পরিচয় দিলেও গাঙ্গুবাঈ-এর অন্তরের সরলতা একই রকম ছিল। আলিয়া নিজে এই চরিত্রে অভিনয় করতে গিয়ে এক ঘর লোকের সামনে নিজের মতামত তুলে ধরার সাহস অর্জন করেছেন। বক্স অফিসে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছিল যথেষ্ট সফল।

চলতি বছর প্রথমবার অনস্ক্রিন আত্মপ্রকাশ করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া জুটি। অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এ এই জুটির রসায়ন দর্শকদের নজর কেড়েছে। প্রেক্ষাগৃহের মতো ওটিটিতেও সমানভাবে সফল ‘ব্রহ্মাস্ত্র’। এছাড়াও ফারহান আখতার (Farhan Akhter) নির্মিত ফিল্ম ‘জি লে জারা’-র জন্য চুক্তিবদ্ধ হয়েছেন আলিয়া। তিনি ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo