whatsapp channel

অন্য গায়কের সঙ্গে বিয়ের পিঁড়িতে নেহা, মুখ খুললেন প্রাক্তন প্রেমিক হিমাংশ কোহলি

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে নেহা কক্করের বিয়ের গুঞ্জন। কিছুদিন আগেও নেহার বিয়ে নিয়ে গুঞ্জন শোনা গেলেও আদিত্য নারায়ণ সাফ জানিয়ে দেন সবই নাকি টিআরপি-র খেলা। তারমানে আদিত্য নারায়ণের সঙ্গে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে নেহা কক্করের বিয়ের গুঞ্জন। কিছুদিন আগেও নেহার বিয়ে নিয়ে গুঞ্জন শোনা গেলেও আদিত্য নারায়ণ সাফ জানিয়ে দেন সবই নাকি টিআরপি-র খেলা। তারমানে আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ে হচ্ছে না নেহা কক্করের। তবে কার সঙ্গে হচ্ছে নেহার বিয়ে? তাও আবার চলতি মাসেই!

Advertisements

সম্প্রতি রোহনপ্রীত সিংয়ের সঙ্গে নেহা কক্করের বিয়ে নিয়ে জোর গুঞ্জন ছড়ায়। পাঞ্জাবী গায়ক রোহনপ্রীত সিং নেহার খুব কাছের মানুষ। শোনা যাচ্ছে, এই অক্টোবর মাসেই নাকি রোহনপ্রীতের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন নেহা। খুব ধূমধাম করে না হলেও সাধাসিধে ভাবে বিয়ের অনুষ্ঠান করবেন ‘কালা চশমা’ র গায়িকা। এই বিয়েতে কি ডাক আসবে হিমাংশ কোহলির?

Advertisements

এদিকে প্রাক্তন বান্ধবীর বিয়ে নিয়ে মুখ খুললেন হিমাংশ কোহলি। তিনি বলেন, নেহা যদি সত্যিই বিয়ে করেন, তাহলে তিনি খুশি। নেহা তাঁর জীবনে কাউকে পেয়েছেন, এ কথা জানতে পেরে তিনি খুশি। নেহার বিয়ে নিয়ে গুঞ্জন হলেও নেহা কক্কর বা রোহনপ্রীত এখনও চুপচাপ আছেন। এটাও কি শেষে টিআরপি-র খেলা?

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar