BollywoodHoop PlusHoop Trending

সুশান্তের গলায় ছিল রহস্যজনক ক্ষত চিহ্ন, ধরা পড়ল ময়না তদন্তের চিকিৎসকদের কারচুপি

সুশান্তের দেহের পোস্টমর্টেম রিপোর্ট খতিয়ে দেখার জন্য AIIMS এর চিকিৎসকদের নিয়ে একটি বিশেষ দল গঠিত হয়। গত ৪ সেপ্টেম্বর থেকে তাঁরা মুম্বইতে। কুপার্সের যে ৫ জন চিকিৎসক সুশান্তের দেহের পোস্টমর্টেম করেন তাঁদের বেশ কিছু প্রশ্ন করেন এই কমিটির সদস্যেরা।

সুশান্তের পোস্টমর্টেম রিপোর্ট নিয়েও উঠেছিল অসংখ্য প্রশ্ন। সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রশ্ন উঠেছিল সুশান্তের গলায় পাওয়া ক্ষতের দাগ নিয়ে। আসলে সুশান্তের গলার একেবারে মাঝখানে পাওয়া জখমের চিহ্ন এবং তার আকৃতি নিয়ে প্রশ্ন উঠেছে। কারণ, আত্মহত্যায় জখম গলার একদম উপরে থাকে, আকৃতিও তির্যক হয়।

সূত্রের খবর, গলার এই ক্ষত সম্পর্কেই অনেকক্ষণ প্রশ্ন করা হয় ময়নাতদন্তকারী চিকিৎসকদের। সম্ভাব্য প্রশ্ন– সুশান্তের গলায় প্রাপ্ত এই ক্ষত অর্থাৎ ligature mark সম্পর্কে আপনাদের মত কী, আপনারা ligature strangulation এর আশঙ্কা খারিজ করে দেন কেন অথবা সাধারণ কুর্তা দিয়ে গলায় ফাঁস লাগলে এমন ligature mark কীভাবে তৈরি হতে পারে, ইত্যাদি।

উল্লেখ্য, AIIMS এর এই বিশেষ তদন্ত কমিটির দলটি বিস্তারিত তদন্তের জন্য সুশান্তের ফ্ল্যাটেও যেতে পারেন। প্রয়োজনে কথা বলতে পারেন সিবিআই এর সঙ্গেও।

Related Articles