whatsapp channel

Monalisa: দুধ সাদা বিছানার উপর লাস্যময়ী ঝুমা বৌদি, ছবি দেখেই চোয়াল শক্ত হল ভক্তদের

বরাবরই এই অভিনেত্রীর বাঁধভাঙা যৌবন মাতাল করে তোলে ভক্তদের। অঙ্কের হিসেবে চল্লিশ পেরিয়েও তার সুডৌল শরীরের উত্তাপে পোড়ে সোশ্যাল মিডিয়ার পর্দা। তিনি সামনে এলেই বুক ধড়ফড়ানি বেড়ে যায় একটা গোটা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বরাবরই এই অভিনেত্রীর বাঁধভাঙা যৌবন মাতাল করে তোলে ভক্তদের। অঙ্কের হিসেবে চল্লিশ পেরিয়েও তার সুডৌল শরীরের উত্তাপে পোড়ে সোশ্যাল মিডিয়ার পর্দা। তিনি সামনে এলেই বুক ধড়ফড়ানি বেড়ে যায় একটা গোটা প্রজন্মের। তিনি আরো কেউ নন, ভোজপুরী হার্টথ্রব নায়িকা মোনালিসা (Monalisa)। একটা সময় কাঁপিয়েছেন ভোজপুরী প্রেক্ষাগৃহ। তারপর বাংলা ওয়েব সিরিজেও ‘হট’ চরিত্রে অভিনয় করে গা ঘামিয়েছেন দর্শকদের। বর্তমানে অভিনয় থেকে দূরত্ব বৃদ্ধি পেলেও তিনি ছুঁয়ে থাকেন ভক্তদের।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। সেখানেই নিজেকে নানা পোশাকে, নানা রূপে, নানাভাবে অবতীর্ণ করেন নিজেকে। আর মোনালিসার পোস্ট মানেই তার অনুরাগীদের বুকে বেড়ে যায় ধরফড়ানি। সম্প্রতি শীতের শেষে এমনই এক উষ্ণতায় মোড়া ছবি দিয়ে ভক্তদের মনে আগুনের সঞ্চার ঘটালেন মোনালিসা। এই ছবিতে তিনি স্বল্পবসনা। তাকে দেখা গেছে অরেঞ্জ ও আকাশি রংয়ের প্রিন্টেড অন্তর্বাস ও অরেঞ্জ রংয়ের মিনি স্কার্টে। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার সুগভীর বক্ষবিভাজিকা, উঁকি দিয়েছে তার ফর্সা উরু। এই ছবিতে অভিনেত্রী এই পোশাকের সঙ্গে পরেছেন মানানসই কানের। পরিপাটি করে বাঁধা চুল, মুখে নিউড মেকআপ, ঠোঁটে বোল্ড অরেঞ্জ লিপস্টিক। গলায় দেখা যাচ্ছে পাতলা চেনের নেকলেস। দুধসাদা বিছানায় বসে গায়ে সকালের রোদ মাখতে মাখতে লেন্সবন্দি হয়েছেন তিনি। মুখে সেই চির পরিচিত হাসি।

এই ছবির ক্যাপাশনও বেশ নজরকাড়া। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ছায়া রৌদ্রের অস্তিত্ব প্রমান করে’। ঘরের মধ্যে এমন আবেদনময়ী রূপে প্রিয় ঝুমা বৌদিকে দেখেই ঘুম উড়ছে তার অনুরাগীদের। অনেকেই কমেন্ট বক্স ভরিয়ে তুলেছেন ভালোবাসা, আগুন ও মুগ্ধতার ইমোজি দিয়ে। এখন লিখেছেন, ‘আমার স্বপ্নের পরী তুমি’; আরেকজন লিখেছেন, ‘মিনে হচ্ছে সূর্য তোমায় চুম্বন করছে’; অন্যজন লিখেছেন, ‘তোমাকে দেখেই কেমন একটা হচ্ছে’।

প্রসঙ্গত, বর্তমানের মোনালিসা একসময় হোটেলের রিসেপসেনিস্ট হয়ে কেরিয়ার শুরু করেন অন্তরা বিশ্বাস নামে। তারপর ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেই হয়ে ওঠেন হার্টথ্রব মোনালিসা। অনেক ছবিতে অভিনয় করেছেন তিনি। বছরখানেক আগে বাংলা ওয়েবসিরিজ ‘দুপুর ঠাকুরপো-২’-ও ঝুমা বৌদির চরিত্রে তার অভিনয় বেশ মনে ধরেছিল দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা