whatsapp channel
Hoop PlusTollywood

Rupankar Bagchi: আচমকা ‘বিদায়’! গায়ক রূপঙ্করের পোস্ট দেখে শোরগোল নেটমহলে

সাদা রঙের পাঞ্জাবি আর হাতে মাইক নিয়ে একা দাঁড়িয়ে গান গাইছেন রূপঙ্কর। বাংলার বেশ জনপ্রিয় একজন গায়ক, কিন্তু তার একটি ছবি পোস্ট এর ক্যাপশনে লেখা দেখে ফেসবুকের রীতি মতন শোরগোল পড়ে গেছে। কিন্তু কেন? কি এমন লিখলেন গায়ক? যার জন্য ফেসবুকে এমন তোলবার কান্ড। গায়ককে নিয়ে রীতিমতন চিন্তায় পড়ে গেছেন তার অনুরাগীদের দল। চিন্তা হবারই কথা কারণ ছবি পোস্ট করে ক্যাপশনে রূপঙ্কর লিখলেন, বিদায়। কিন্তু হঠাৎ গায়কের কি এমন হলো? কেন এমন লিখলেন এই সমস্ত প্রশ্নই কিন্তু তার অনুরাগীদের মাথায় ঘুরপাক খাচ্ছে।

বেশ কিছুদিন আগে কে কে যখন কলকাতায় পারফর্ম করতে এসেছিলেন, তার ঠিক আগের দিন, হু ইজ কে কে বলে তিনি রীতি মতন সকলের কাছে খারাপ মানুষই পরিণত হয়েছিলেন। কিন্তু তারপরে সময়টা অনেকটাই কেটে গেছে ভালোবাসার গায়ককে আবারও মনের মনিকোঠায় জায়গা দিয়েছেন তার অনুরাগীরা। ভালোবাসার গায়ক যখন তার ছবি পোস্ট করে ক্যাপশনে এমন একটা শব্দ লিখে তখন তো অনুরাগীদের চিন্তা হবেই, এমনটাই তো স্বাভাবিক। বর্তমানে ফেসবুক, ইন্সটাগ্রাম, ইউটিউব এর মাধ্যমে গায়ক, নায়ক বা যেকোনো পছন্দের মানুষকে জানা বা তার জীবন সম্পর্কে জানা খুব একটা শক্ত ব্যাপার নয় খুব সহজেই তাদের লাইফ স্টাইল তারা কোথায় যাচ্ছেন তারা কবে বিয়ে করছেন তারা কবে প্রেমে পড়ছেন সবকিছুই জানা যায়।

এক্ষেত্রেও কিন্তু অন্যথা হলো না, রূপঙ্করের এমন ক্যাপশনে লেখা দেখে অনুরাগীদের অবস্থা খারাপ হয়ে গেছে। বিদায় কথাটার মানে অনেকেই বুঝতে পারছেন না, কমেন্ট বক্সে কমেন্ট করে তারা প্রশ্নের বন্যা বইয়ে দিয়েছেন। ক্যাপশনে এমন ‘বিদায়’ লেখা দেখে যখন তার ফ্যান ফলোয়ার্স রীতিমতন পাগলের মতন প্রশ্ন করছেন, ঠিক সেই সময় একজন ফ্যান পুরো ব্যাপারটাই বুঝতে পেরে বলেছেন, তার বিদায় গানটা সেই অনুরাগীর ভীষণ পছন্দের। তাহলে বোঝাই যাচ্ছে, যে বিদায় অর্থে তিনি গানের জগত থেকে বিদায় নেওয়ার কথা একেবারেই বলেননি। বিদায় গানের কথা বলেছেন।

কেকে কে নিয়ে মন্তব্য করার পরে রূপঙ্করকে ঠিক যেভাবে মানুষ খারাপ খারাপ কথা বলেছিলেন, তাতে হয়তো মনে হতে পারে, যে তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা হয়তো কমে গেছে, কিন্তু না এই বিদায় ক্যাপশনে লেখার পরে যেভাবে মানুষ তাকে প্রশ্ন করেছেন এবং নানান রকম কথা বলেছেন তাতে কখনোই বোঝা যাচ্ছে না, যে তার গানের ভক্তের সংখ্যা কমেছে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক