whatsapp channel

সাদা পোশাকে উপছে পড়ছে যৌবন, হট লুকে ক্যামেরাবন্দী হলেন অভিনেত্রী নোরা ফতেহি

লকডাউনের কারণে এই মুহূর্তে সেলিব্রিটিরাও গৃহবন্দী হয়ে গিয়েছেন। কিন্তু তার মাঝেও বিশেষ প্রয়োজনে অনেককেই বাইরে বেরোতে হচ্ছে। কারণ দমন ও দিউ-য়ে মুম্বইয়ের অধিকাংশ ফিকশন ও নন-ফিকশনের শুটিং চলছে। অনেক সেলিব্রিটি…

Avatar

HoopHaap Digital Media

লকডাউনের কারণে এই মুহূর্তে সেলিব্রিটিরাও গৃহবন্দী হয়ে গিয়েছেন। কিন্তু তার মাঝেও বিশেষ প্রয়োজনে অনেককেই বাইরে বেরোতে হচ্ছে। কারণ দমন ও দিউ-য়ে মুম্বইয়ের অধিকাংশ ফিকশন ও নন-ফিকশনের শুটিং চলছে। অনেক সেলিব্রিটি সেখানে পারফরম্যান্স করতে অথবা জাজ করতে যাচ্ছেন। একই কারণে এদিন নোরা ফতেহি (Nora Fatehi)-কেও দেখা গেল বাইরে বেরোতে।

বাড়ির বাইরে বেরিয়ে গাড়িতে ওঠার ফাঁকে নোরা পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হলেন। তাঁর পরনে ছিল সাদা রঙের ক্রপ টপ, হাই রাইজ জিনস ও করোনা বিধি মেনে মুখে কালো রঙের মাস্ক। বরাবরের মতো এতটুকুও বিরক্ত না হয়ে পাপারাৎজিদের ক‍্যামেরার সামনে হাসিমুখে পোজ দিলেন নোরা।

আজ যে বলিউডের নাম্বার ওয়ান ‘আইটেম ডান্সার’ নোরা, একসময় এই বলিউডের মাটিতেই তাঁকে অপমানিত হতে হয়েছিল। নোরা নিজেই জানিয়েছেন, বলিউডে যখন তিনি প্রথম এসেছিলেন, সেই সময় একজন নামী মহিলা কাস্টিং ডিরেক্টর তাঁকে অত্যন্ত অপমান করেছিলেন। সেই মহিলা চিৎকার করে নোরাকে নিম্নমেধার মানুষ বলেছিলেন। সেদিন ওই মহিলার অফিস থেকে কাঁদতে কাঁদতে বেরিয়ে এসেছিলেন নোরা। তাঁর মনে হয়েছিল, ভারতে এসে বলিউডে কেরিয়ার গড়তে চাইলে বিদেশিনীদের সঙ্গে কি তাহলে এই ধরনের আচরণ করা হয়! কিন্তু সময় সব কিছুর উত্তর দিয়েছে। নোরা আজ ভারত তথা এশিয়ার নামী বেলি ডান্সারদের মধ্যে অন্যতম।

জন আব্রাহাম (John Abraham) অভিনীত ‘সত্যমেব জয়তে’ ফিল্মে নোরার ‘দিলবর’ ডান্সের প্রশংসা করেছিলেন সুস্মিতা সেন (Susmita sen)। এমনকি কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে নোরার মতো বেলি ডান্স নাচতে চেয়েছিলেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। কিন্তু সেদিন ‘ধক ধক’ গার্লের মুখেও শোনা গিয়েছিল নোরাকে অতিক্রম করার ক্ষমতা কারুর নেই।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media