Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: আদৃত নয়, সৌমিতৃষার মনের মানুষ কে!

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ -এর মেকআপ রুম ছাড়িয়ে আদৃত রায় (Adrit Roy) ও সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র ঠান্ডা লড়াইয়ের কাহিনী ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। এমনকি শোনা গিয়েছিল ত্রিকোণ প্রেমের কথাও। আদৃতের জন্মদিনে সৌমিতৃষার সাথে তাঁর সম্পর্কের বৈরিতা ধরা পড়েছিল ভিডিওতে। যার ফল ফলেছে হাতে-নাতে। ‘মিঠাই’-এর টিআরপি ক্রমশ নিম্নমুখী হয়ে গিয়েছে। তবে ‘দিদি নং ওয়ান’-এ এসে সৌমিতৃষা জানালেন, আদৃত তাঁর মনের মানুষ নন কোনোদিনই, বরং অন্য কেউ।

কোজাগরী লক্ষ্মীপুজোর দিন সম্প্রচারিত হয়েছে ‘দিদি নং ওয়ান’-এর এই বিশেষ পর্ব। এদিন প্রথম বার ‘দিদি নং ওয়ান’-এ রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-র সম্মুখীন হয়েছেন সৌমিতৃষা। রচনা তাঁকে প্রশ্ন করেছিলেন, মিঠাই তো তার উচ্ছেবাবুর প্রেমে পাগল। তাহলে সৌমিতৃষার মনের মানুষ কে? চটজলদি উত্তর দিয়েছেন সৌমিতৃষা। তিনি বলেন, তিনি অনেক আগেই জি বাংলার নাম নিয়েছেন তাঁর ভ্যালেন্টাইন হিসাবে। কারণ জি বাংলার তরফে সৌমিতৃষাকে পাহাড়ে নিয়ে গিয়ে টি গার্ডেনে বাথটাবের মধ্যে ফুল দেওয়া হচ্ছে। শিফন শাড়ি পরানো হচ্ছে। এমনকি সৌমিতৃষার ‘তেরে মেরে’ গানের সাথে নাচের ইচ্ছাও পূর্ণ হয়ে গিয়েছে জি বাংলার কল্যাণে।

এরপর রচনার প্রশ্ন ছিল, সৌমিতৃষার প্রেমিককে কি রান্না জানতেই হবে! সৌমিতৃষা বলেন, তাঁর সেই রকম কোনো ক্রাইটেরিয়া নেই। মজা করে রচনা বলেন, কিন্তু সৌমিতৃষার প্রেমিককে যে তাঁর ফাই-ফরমাশ খাটতে হবে! তবে সৌমিতৃষা অবশ্য বলেন, তাঁকে একটু ভালোবেসে প‍্যাম্পার করে আগলে রাখতে হবে।

এদিন ‘দিদি নং ওয়ান’-এ সৌমিতৃষা ছাড়াও উপস্থিত ছিলেন ‘মিঠাই’ পরিবারের নীপা ওরফে ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha), নন্দা ওরফে কৌশাম্বী ভট্টাচার্য (Koushambi Bhattacharya), শ্রীতমা ওরফে দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee)। তবে আদৃতও ছিলেন। কিন্তু কৌশাম্বীর পাশে নয়, তিনি দর্শকাসনে বসে উৎসাহ দিচ্ছিলেন।

whatsapp logo