Bengali SerialHoop Plus

পরনে নীল বেনারসি গা-ভর্তি গয়না, বছর শেষে নতুন চমক রানীমা দিতিপ্রিয়ার

যারা সন্ধ্যে হলেই জি বাংলায় ‘করুণাময়ী রাণী রাসমণি’ বাংলা ধারাবাহিক দেখতে বসে যান তাঁরা দিতিপ্রিয়ার সঙ্গে সুপরিচিত। মাধ্যমিকের আগে থেকেই পর্দায় ‘রানিমা’র পাঠ করতেন দিতিপ্রিয়া। এখন পর্দায় তাঁর বয়স হয়েছে। স্বামী মারা যাওয়ার পর একাই গোটা সংসার আর রাজ পরিবারের ঐশ্বর্য সামাল দিয়েছেন। ইংরেজদের সাথে কখনো ঠাণ্ডা যুদ্ধে নেমে জয়ী হয়ে ফিরেছেন তো কখনো রহস্যময় জীবনের সাক্ষী হয়ে থেকেছেন। তাঁরই প্রতিষ্ঠিত দক্ষিণেশ্বরের মন্দিরে প্রতিষ্ঠিত হয়ে মা ভবতারিণী। পূজারি রূপে এসেছেন রামকৃষ্ণ। এক দুর্দান্ত কাহিনী দেখানো হচ্ছে জি বাংলার ৬ঃ৩০ টার স্লটে।

পর্দার দিতিপ্রিয়া যতটা শান্ত বাস্তবে কিন্তু তিনি তা নন। বোর্ডের পরীক্ষায় ভালো রেজাল্ট করার পাশাপাশি অভিনয়ের সার্টিফিকেটেও A+ নিয়ে জনপ্রিয়তা পেয়েছেন। সম্প্রতি পর্দার এই মায়াময় ও প্রভাবশালী ‘রানিমা’ ত্যাগ করেছেন তাঁর সাদা থান আর চাদর। এবারে তিনি গায়ে জড়িয়েছেন নীল বেনারসি, গা ভর্তি সোনার গয়না, খোলা লম্বা চুল, আর ঠোঁটে ন্যুড লিপস্টিক। নীলাম্বরী দিতিপ্রিয়াকে দেখলে চোখ ফেরানো দ্বায়!

এদিন দিতিপ্রিয়া তাঁর নতুন নীলাম্বরি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, “কোথাও আমার হারিয়ে যাওয়ার নেই মানা মনে মনে….💖” পর্দার রানিমার এমন লুকে সকলেই মজেছেন। সামনেই বিয়ের মাস আসতে চলেছে, তাই আপনিও যদি দিতিপ্রিয়ার সাজ অনুসরন করেন মন্দ হয় না। এমনিতেই দিতিপ্রিয়ার চুল খুবই ছোট, এরপরেও সে লম্বা চুলে একদম লাস্যময়ী।

Related Articles