Bengali SerialHoop Plus

Aalta Phoring: আলতা ফড়িংয়ে নতুন চমক!

দর্শকদের মধ্যে অনেকটাই জনপ্রিয় হয়ে উঠেছে ‘আলতা ফড়িং’। চলতি সপ্তাহে টিআরপি তালিকায় টপে রয়েছে এই সিরিয়াল। ইতিমধ্যেই স্টার জলসার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে ভাইরাল হয়ে গিয়েছে ‘আলতা ফড়িং’-এর নতুন প্রোমো। এক ঘন্টার মধ্যেই এই প্রোমোর এক লক্ষ ভিউ ছাড়িয়ে গিয়েছে।

আগামী সপ্তাহে রাধারাণীর নতুন রূপ দেখে দর্শকরাও যথেষ্ট উচ্ছ্বসিত। স্টেট জিমন্যাস্টিক চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করছে ফড়িং। এই ইভেন্টে তার কোচ হিসাবে নতুন করে জিমন্যাস্টিকে ফিরছে রাধারাণী। তাকে দেখে চমকে গিয়েছে নির্মল। কিন্তু এবার ফড়িং ও তার মাকে হারাতে নির্মলের সাথে ছক কষছে তার স্ত্রী পুপু। ‘আলতা ফড়িং’-এর টিআরপি টপার হওয়া কিন্তু আরও একটি বিশেষ বার্তা দিতে চলেছে বিনোদন জগতকে।

ইদানিং শাশুড়ি-বৌমার কূটকাচালি ও পরকীয়া প্রায় সব বাংলা সিরিয়ালেই স্থান করে নিয়েছে। কিন্তু এত বছর ধরে একটানা একই ধরনের কাহিনী দেখতে দেখতে হাঁফিয়ে উঠেছেন দর্শকরা। ফলে তাঁরাও চাইছেন ‘আলতা ফড়িং’-এর মতো সিরিয়াল। দূরদর্শনের জন্মলগ্নে বিভিন্ন উপন্যাস অবলম্বনে তৈরি হত সিরিয়াল। পারিবারিক কাহিনীতে থাকত না কূটকাচালি। এই সিরিয়ালের হাত ধরেই একসময় উঠে এসেছিলেন পরমব্রত (Parambrata Chatterjee)-দের মতো একঝাঁক তারকা।

কিন্তু অনেকে হয়তো বলবেন, তৎকালীন দর্শক ও বর্তমানের দর্শকদের মধ্যে রয়েছে পার্থক্য। তবে এটাও মাথায় রাখতে হবে, সারাদিন ধরে সংসারের জাঁতাকলে পিষে, অফিসে সমস্যার সম্মুখীন হওয়ার পর মানুষগুলি টেলিভিশনের চ্যানেল ঘুরিয়ে বিনোদন খোঁজেন। সেই সময় কূটকাচালি সম্পন্ন সিরিয়াল তাঁদের কাছে কাম্য নয়। সময় বদলাচ্ছে। বদলাতে হবে সিরিয়ালের কন্টেন্টকেও।

whatsapp logo