Advertisements

রটনাই ঘটনা, গোপনীয়তা সত্ত্বেও ফাঁস অনুষ্কার মা হওয়ার খবর

Nirajana Nag

Nirajana Nag

Follow

জল্পনাই সত্যি। নতুন সদস্যের পা পড়তে চলেছে বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মার (Anushka Sharma) পরিবারে। বেশ অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, আবারো অন্তঃসত্ত্বা হয়েছেন অভিনেত্রী। দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। এমনিতেই বেশ কিছুদিন ধরেই অনুষ্কার তেমন দেখা পাওয়া যাচ্ছে না জনসমক্ষে। ক্যামেরাও এড়িয়ে চলছেন তিনি। এছাড়া একাধিক বার বিভিন্ন অনুষ্ঠানে অভিনেত্রীর যে ভিডিওগুলি ভাইরাল হয়েছে সেখানে তাঁর বেবি বাম্প স্পষ্ট বোঝা গিয়েছে বলে দাবি করেছেন অনেকেই।

তবে বিরাট এবং অনুষ্কা দুজনেই এত দিন ধরে মুখে কুলুপ এঁটেই রেখেছিলেন। প্রথম সন্তানের জন্মের মাত্র কয়েক মাস আগে সুখবরটা শেয়ার করেছিলেন তাঁরা। এমনকি ভামিকার মুখ পর্যন্ত এখনো দেখানো হয়নি বিরাট অনুষ্কার তরফে। ব্যক্তিগত জীবন মূলত আড়ালে রাখতেই বেশি পছন্দ করেন এই বলিউড জুটি। তবে তাঁরা মুখ না খুললেও বিষয়টা গোপন রাখা গেল না আর। বিরাটের ঘনিষ্ঠ বন্ধু দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার এবি ডি’ভিলিয়ার্স ফাঁস করে দিলেন সুখবরটা।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের দলে বিরাট প্রথমে ছিলেন। কিন্তু টেস্ট শুরু হওয়ার ঠিক আগে তিনি ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি নেন। জানা যায়, অধিনায়ক রোহিত শর্মা এবং ম্যানেজমেন্ট এর সঙ্গে কথা বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন বিরাট। এ নিয়ে কোনো গুজব না ছড়ানোর কথাও বলা হয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে। এ বিষয়েই সম্প্রতি মুখ খোলেন ডি’ভিলিয়ার্স। এক ইউটিউব ভিডিওতে বিরাটের ব্যাপারে তিনি বলেন, বিরাট পরিবারের সঙ্গে একটু বেশি সময় কাটাচ্ছে। সেই কারণেই প্রথম দুই টেস্টে তিনি খেলছেন না।

এরপরেই তিনি বলেন, তিনি বিরাটের সঙ্গে কথা বলার সময়েই জানতে পেরেছেন যে অনুষ্কা দ্বিতীয় বার মা হতে চলেছেন। এই সময়টা তাঁর পাশে থাকাটাই বিরাটের কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সবথেকে বেশি গুরুত্বপূর্ণ। সকলেই সেটা করে। বিরাটও তাই করছে। এর জন্য তাঁর ক্রিকেটের প্রতি ভালোবাসা সম্পর্কে প্রশ্ন তোলার মানে হয় না। তবে ডি’ভিলিয়ার্স সুখবরটা ফাঁস করে দিলেন বিরাট অনুষ্কা এখনো মৌনব্রত ধরে রেখেছেন।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow