whatsapp channel

Ankush-Oindrila: বেডরুম থেকে ফাঁস অঙ্কুশ-ঐন্দ্রিলার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি!

বাংলা ক্যালেন্ডারে এখনো বসন্তের আগমন না ঘটলেও ইংরেজি ক্যালেন্ডার গাইছে প্রেমের আবহগান। চলছে প্রেমের সপ্তাহ, যাকে আমরা 'ভ্যালেন্টাইন্স উইক' বলে জানি। আর এর মাঝেই মাখোমাখো প্রেমে হাবুডুবু খাচ্ছেন টলিউডের দুই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা ক্যালেন্ডারে এখনো বসন্তের আগমন না ঘটলেও ইংরেজি ক্যালেন্ডার গাইছে প্রেমের আবহগান। চলছে প্রেমের সপ্তাহ, যাকে আমরা ‘ভ্যালেন্টাইন্স উইক’ বলে জানি। আর এর মাঝেই মাখোমাখো প্রেমে হাবুডুবু খাচ্ছেন টলিউডের দুই কপোত কপোতি। কখনো চুম্বনের ঘনিষ্ঠতা, কখনো একসাথে ঘর বাঁধার স্বপ্ন দেখা মুহূর্ত ভাগ করে নিচ্ছেন তারা ভক্তদের সঙ্গে। আজ্ঞে হ্যাঁ, ঠিকই ধরেছেন। অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) কথা হচ্ছে। এবারের ভ্যালেন্টাইন্স উইকে টলিপাড়ায় সর্বাধিক চর্চিত কাপল তারাই। একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তারা। নেই কোনো রাখঢাক, এক্কেবারে ‘খুল্লামখুল্লা প্যায়ার করেঙ্গে’ মুডে রয়েছেন এই দুই তারকা।

Advertisements

১৩ বছরের প্রেম, চার বছর ধরে এক ছাদের তলায় থাকছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তবুও বিয়ের পিঁড়িতে বসবার নাম নেই! লিভ ইন সম্পর্ককে কেন পরবর্তী ধাপে নিয়ে যাচ্ছেন না তাঁরা? এই প্রশ্ন যখন সবার মনে, তখন বেডরুম থেকে তাদের ঘনিষ্ঠ মুহূর্তের কয়েকটি ছবি ব্যাপকভাবে ভাইরাল হল। আর তাতেই তাদের সম্পর্কের কেমেস্ট্রি আরো বেশি করে নয়নাভিরাম হল ভক্তদের কাছে। কিন্তু কি এমন ছবি ভাইরাল হল নেটমাধ্যমে? দেখুন সবিস্তারে।

Advertisements

প্রেম দিবসের আগেই বেডরুমের এই ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়ল অন্তর্জাল মাধ্যমের দেওয়ালে। সব ছবিতেই দুজনকে বেডরুমের বিছানায় অত্যন্ত ঘনিষ্ঠভাবে দেখা গেছে। কখনো দুজনকে কালো পোশাকে দেখা গেছে, কখনো আবার দুধসাদা খোলামেলা পোশাকে ধরা দিয়েছেন বাস্তব জীবনের এই নায়ক-নায়িকা। এর মাঝে আবার অঙ্কুশকে দেখা গেছে কাছের মানুষটিকে আদরে ভরিয়ে দিতেও। আর এই ছবি বেশ নজর কেড়েছে ভক্তদের। অনেকেই কমেন্ট বক্সে ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন। কেউ আবার লিখেছেন, ‘পারফেক্ট কাপল’।

Advertisements

প্রসঙ্গত, এই কাপলের বিয়ে নিয়ে বেশ উদগ্রীব ভক্তরা। তবে বিয়ে নিয়ে তাদের দুজনের তেমন মাথাব্যথা নেই। আপাতত কাজ নিয়ে ব্যস্ত দুজন। একদিকে যেমন ঐন্দ্রিলাকে দেখা যাবে আসন্ন সিরিজ ‘শ্বেতকালী’-তে, অন্যদিকে অঙ্কুশের হাতেও রয়েছে একাধিক ছবির কাজ।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা