whatsapp channel

Srijla Guha: ‘বাংলার নোরা ফতেহি’, পিহুর নাচ দেখে প্রশংসা নেটিজেনদের, রইলো ভিডিও

কিছুদিন ধরে খবরের শিরোনামে রয়েছেন ‘পিহু’ সৃজলা গুহ (Srijla Guha)। শোনা যাচ্ছে, ‘মন ফাগুন’-এ তাঁর বিপরীতে নায়ক শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)-র সাথে নাকি তাঁর সম্পর্ক তৈরি হয়েছে। অপরদিকে রোহন ভট্টাচার্য…

Avatar

কিছুদিন ধরে খবরের শিরোনামে রয়েছেন ‘পিহু’ সৃজলা গুহ (Srijla Guha)। শোনা যাচ্ছে, ‘মন ফাগুন’-এ তাঁর বিপরীতে নায়ক শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)-র সাথে নাকি তাঁর সম্পর্ক তৈরি হয়েছে। অপরদিকে রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)-র সঙ্গে ব্রেক-আপ হয়ে গেছে। এবার তাতে যোগ হল নতুন মাত্রা। তবে তা সৃজলার নাচের মাধ্যমে।

অনেকের ধারণা, মিষ্টি মেয়ে সৃজলা ক্রমশ বদলে যাচ্ছেন। সম্প্রতি তাঁর একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে পিহুর পরনে রয়েছে থাই স্লিটেড গোলাপি স্কার্ট ও সিলভার সিকুইনড ব্লাউজ। ‘ম্যায় পানি পানি হো গয়ি’ গানে নেচেছেন সৃজলা। সৃজলার ভিডিও নেটিজেনদের একাংশের পছন্দ হয়েছে। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে তাঁর ও শনের উষ্ণতম নাচ। শন ও সৃজলার অনস্ক্রিন রসায়ন আগেই দর্শকদের পছন্দ হয়েছিল। এবার তাঁদের নাচ বিতর্কের জন্ম দিয়েছে। এরপর থেকেই সৃজলা ও শনের সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়েছে ইন্ডাস্ট্রিতে।

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে বেলি ডান্স করে তাক লাগিয়েছেন সৃজলা। কেউ তাঁর নাচের প্রশংসা করেছেন, কেউ বলেছেন তিনি বাংলার নোরা ফতেহি। মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন সৃজলা। ‘মন ফাগুন’ তাঁর ডেবিউ সিরিয়াল। শন ও সৃজলা জুটির কারণে ‘মন ফাগুন’-এর টিআরপিও খারাপ নয়।

তবে এই মুহূর্তে রোহন ও সৃজলার ব্যক্তিগত জীবন টালমাটাল। যদিও রোহন বলছেন, তাঁর দিক থেকে সবকিছুই ঠিক রয়েছে। কিন্তু সৃজলাকে কোনো প্রতিক্রিয়া দিতে দেখা যায়নি। অপরদিকে শন নিজের জন্মদিন সেলিব্রেশনে গোয়ায় গিয়েছিলেন। সেখানে সৃজলাকে ছাড়াই জন্মদিন সেলিব্রেট করেছেন তিনি।

whatsapp logo