Hoop PlusTollywood

Ranojoy-Sohini: নিজেকে ‘সিঙ্গল’ বলে দাবি সোহিনীর, রণজয়ের সঙ্গে ভাঙল দীর্ঘদিনের প্রেম!

টলিপাড়ায় বিয়ের পাশাপাশি বিচ্ছেদও যেন সমান্তরাল রেখায় চলে। রোজই কোনো না কোনো অভিন্ন জুটির বিচ্ছেদের খবরের শিরোনাম দেখা যায় সোশ্যাল মিডিয়া জুড়ে। গুড্ডি সিরিয়াল খ্যাত অভিনেতা রণজয় বিষ্ণু এবং অভিনেত্রী সোহিনী সরকার দীর্ঘদিনের প্রেমিক প্রেমিকা। তাদের প্রেম নিয়ে টলিপাড়ায় নানা সময় নানা গুঞ্জন উঠেছে। তাদের প্রেমের কথা জানতেন না এমন কোনো নেটিজেন বোধহয় নেই।

এবার এই পাওয়ার কাপলের অন্দরেই কি বিচ্ছেদের সুর? তাঁদের ইনস্টাগ্রামে পোস্ট করা স্টোরি অন্তত সেই ইঙ্গিতই দিচ্ছে। দীর্ঘদিনের এই প্রেম কি এবার ভেঙে যেতে চলেছে? কি এমন লিখলেন সোহিনী সরকার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে? অভিনেত্রী সোহিনী সরকার লেখেন যে, আমি সিঙ্গল এবং এই একলা থাকার প্রতিটা মুহূর্ত উপভোগ করছি। এর পরে তিনি ফেসবুকে আরেকটি পোস্ট করেন যে এই পোস্টে তিনি লেখেন ‘বেঁচে থাকতে থাকতেই ভুল শুধরে নেবো, না হলে পরে অন্যায় হবে!’

বন্ধুত্ব অনেক সময়ের হলেও তাঁরা প্রেম করছেন দুবছর হলো। তাঁরা পরস্পর লিভ ইনে ছিলেন লকডাউনের সময় থাকে। দুজনে বেড়াতে খুবই ভালোবাসেন। ব্যাগপত্র গুছিয়ে প্রায়ই তাঁদের একসাথে বেড়াতে যেতে দেখা যেত। বিগত কয়েক দিন আগে রণজয় বিষ্ণুর জন্মদিন উদযাপন করেছিলেন প্রেমিকা সোহিনী। যে সোহিনী কিছুদিন আগেও রণজয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন সে হঠাৎ সিঙ্গেল থাকার কথা কেন বললেন?

তিনি কি তাহলে পোস্টের মাধ্যমে কিছু ইঙ্গিত দিতে চেয়েছেন? যদিও রণজয়ের নাম উল্লেখ না করে এই পোস্টটি তিনি শূন্যের দিকে ছুঁড়ে দিয়েছেন। নিজের প্রেম নিয়ে যে কোনদিনও রাখঢাক এমনটাও নয়। নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি বারবার প্রকাশ্যে এনেছেন সোশ্যাল মিডিয়ায়। পরস্পরকে তারা যথেষ্ট শ্রদ্ধা করেন। তাও কেন হঠাৎ বিচ্ছেদের পথে সোহিনী?

এ তো গেল সোহিনীর কথা। তাঁর বন্ধু রণজয় কি বলছেন? রণজয়ের বক্তব্য যে তাদের সম্পর্কে সব ঠিকঠাক রয়েছে। সোহিনীর পোস্টটি সম্পূর্ণ অন্য কারণে করা। তাঁর মতে মিডিয়া অহেতুক জলঘোলা করছে এ বিষয়টা নিয়ে। তারা এখনো পুরোদস্তুর প্রেমের সম্পর্কে রয়েছেন।

whatsapp logo