Hoop PlusRegional

বড় ছেলের মৃত্যুর দু বছর পর সুখবর, ৫৮-তে ফের সন্তান জন্ম দিলেন সিধু মুসে ওয়ালার মা

দু বছর পর ফের উৎসবের আবহ প্রয়াত পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার (Sidhu Moose Wala) পরিবারে। সদ্যোজাত পুত্র সন্তান এল গায়কের বাবা মা বলকউর সিং এবং চরণ সিং এর কোল জুড়ে। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, আবারও সন্তানের জন্ম দিতে চলেছেন সিধু মুসে ওয়ালার মা। গায়কের পরিবারের তরফে অবশ্য সমস্ত গুঞ্জন উড়িয়ে দেওয়া হয়েছিল। কিন্তু এদিন প্রয়াত গায়কের বাবা নিজেই সুখবরটি শেয়ার করেন নেট মাধ্যমে। সেই সঙ্গে ভাগ করে নেন নবজাতকের ছবিও।

সিধু মুসে ওয়ালার বাবা বলকউর সিং একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে তাঁর কোলে দেখা গিয়েছে ঘুমন্ত নবজাতককে। পাশেই রাখা সিধুর হাসি মুখের একটি ছবি। সঙ্গে তিনি লিখেছেন, ‘যে লক্ষ লক্ষ মানুষ শুভদীপকে ভালোবেসেছিলেন, তাদের আশীর্বাদে ঈশ্বর শুভের ছোট ভাইকে আমাদের কাছে পাঠিয়েছেন। ওয়াহেগুরুর আশীর্বাদ আমার পরিবার সুস্থ আছে এবং সমস্ত শুভাকাঙ্খীদের অনেক ধন্যবাদ ভালোবাসা দেওয়ার জন্য’।

কিছুদিন আগেই আচমকা সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে পড়ে, দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন সিধু মুসে ওয়ালার মা। এ খবরে ছড়িয়েছিল চাঞ্চল্য। অনেকে খুশি হয়েছিলেন এমন সুখবর শুনে, আবার কেউ কেউ বাঁকা হেসেছিলেন। এমনকি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল মিমও। কিন্তু সে সময়ে সিধুর বাবা সমস্ত গুঞ্জন উড়িয়ে দিয়ে লিখেছিলেন, ‘আয়রা সিধুর অনুরাগীদের প্রতি কৃতজ্ঞ যারা আমাদের পরিবার নিয়ে এত চিন্তা করছেন। আমার পরিবার নিয়ে অনেক রকম গুঞ্জন শোনা যাচ্ছে। আমি অনুরোধ করছি এসব গুজবে কান না দিতে। যে খবরই থাকুক না কেন, পরিবারের তরফে তা ভাগ করে নেওয়া হবে’। জানা যাচ্ছে, সিধু মুসে ওয়ালার বাবার বয়স ৬০ এবং মায়ের বয়স হয়েছে ৫৮ বছর। আইভিএফ পদ্ধতির মাধ্যমে গর্ভধারণ করেন তিনি।

প্রসঙ্গত, দু বছর আগে ২০২২ সালের ২৯ মে খুন হন সিধু মুসে ওয়ালা। সে বছরই পঞ্জাবের মনসা জেলা থেকে কংগ্রেসের টিকিটে বিধানসভা নির্বাচনে লড়েছিলেন তিনি। কিন্তু হার মানতে হয়েছিল মুসে ওয়ালাকে। সিধু মুসে ওয়ালার হত্যা নিয়ে হইচই পড়ে গিয়েছিল বিভিন্ন মহলে। মাত্র ২৮ বছর বয়সে গায়কের মৃত্যুর পরেও তাঁর বেশ কিছু গান মুক্তি পায় এবং হিটও হয়েছিল সেগুলি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই