BollywoodHoop Plus

Ananya Panday: ‘ক্লিভেজ কই?’ স্তন নিয়ে কটাক্ষের শিকার অনন্যা পান্ডে!

অনন্যা পান্ডে (Ananya Pandey)-কে বরাবর স্তন নিয়ে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। পুরুষের পৌরুষত্বের মাপ না থাকলেও সমাজ মেয়েদের ভাইটাল স্ট্যাটিস্টিক্স বেঁধে দিয়েছে। 36-24-36, এখনও অবধি গেঁথে রয়েছে অধিকাংশ মানুষের মনে। তা প্রমাণিত হল অনন্যার সাথে ঘটে যাওয়া সাম্প্রতিক ঘটনায়।

সম্প্রতি অনন্যার একটি ভিডিও ও কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেগুলি ভাইরাল হতেই অনন্যার স্তন নিয়ে শুরু হয় কটাক্ষ। এদিন করণ জোহর (Karan Johar)প্রযোজিত ফিল্ম ‘লাইগার’-এর ট্রেলার লঞ্চে উপস্থিত হয়েছিলেন অনন্যা ও বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)। অনন্যার পরনে ছিল একটি কালো রঙের রিভিলিং ড্রেস। ড্রেসটি হল্টারনেক ও হাই থাই স্লিটেড। কালো রঙের ড্রেসের বুকের নিচের অংশ উন্মুক্ত ছিল। এই ভিডিও ভাইরাল হওয়ার পরেই অনন্যাকে নিয়ে নেটিজেনদের একাংশ শুরু করেন সমালোচনা। অনেকে বলতে থাকেন, অনন্যার স্তন কোথায়! অশ্লীল কটাক্ষ করেন অনেকে। কিন্তু হায়দরাবাদে ট্রেলার লঞ্চের সময় অনন্যার পোশাক ফ্যাশন সমালোচকদের কাছে প্রশংসিত হয়েছে।

অনন্যার পোশাকটি তৈরি করেছেন সেলিব্রিটি স্টাইলিস্ট মেগান কনসেসিও (Meagan Concessio)। এই পোশাকের সাথে অনন্যার মেকআপ ছিল মিনিমাল। তিনি অত্যন্ত হালকা গয়না পরেছিলেন। হাতের আঙুলে ছিল স্বরভস্কি আংটি এবং কানে স্টোন স্টাড। পায়ে ছিল কালো রঙের পয়েন্টেড হিল। এই পোশাকের সাথে চুল ওয়েভি সেটিং করে খোলা রেখেছেন অনন্যা।

পুরী জগন্নাথ (Puri Jagannath) পরিচালিত ফিল্ম ‘লাইগার’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন বিজয় দেবেরাকোন্ডা। এটি একটি স্পোর্টস ড্রামা। বিজয় ও অনন্যা ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন রামাইয়া কৃষ্ণণ (Ramya Krishnan), মাইক টাইসন (Mike Tyson)প্রমুখ। হিন্দি ছাড়াও তেলেগু, তামিল, কন্নড়, মালয়ালম ভাষায় রিলিজ করতে চলেছে ‘লাইগার’। আগামী 25 শে অগস্ট নিকটবর্তী প্রেক্ষাগৃহে রিলিজ করবে এই ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)