whatsapp channel

Pallavi Sharma: খোলামেলা পোশাকে উন্মুক্ত গোপনাঙ্গ, শাশুড়ির তোয়াক্কা না করে হট লুকে ভাইরাল পর্ণা

পল্লবী শর্মা (Pallavi Sharma) ইদানিং সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে উঠেছেন। কারণ সেলিব্রিটিদের অধিকাংশই সোশ্যাল মিডিয়ার প্রতি মনোযোগ দিচ্ছেন। অবশ্যই তা কাজের অঙ্গ হিসাবেই। কিন্তু পল্লবী এতদিন নিজেকে নিয়েই ব্যস্ত থাকতেন।…

Avatar

Nilanjana Pande

পল্লবী শর্মা (Pallavi Sharma) ইদানিং সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে উঠেছেন। কারণ সেলিব্রিটিদের অধিকাংশই সোশ্যাল মিডিয়ার প্রতি মনোযোগ দিচ্ছেন। অবশ্যই তা কাজের অঙ্গ হিসাবেই। কিন্তু পল্লবী এতদিন নিজেকে নিয়েই ব্যস্ত থাকতেন। সোশ্যাল মিডিয়া যথেষ্ট পরিমাণে অ্যাকটিভ ছিলেন না তিনি। যদিও তাঁর ফ্যান পেজগুলি থেকে ভাইরাল হত একাধিক ছবি ও ভিডিও। তবে বর্তমানে কিছু ছবি ও ভিডিও পল্লবী নিজেই শেয়ার করেন। সম্প্রতি পল্লবীর আরও একটি ভিডিও নেটদুনিয়া ব্রেক করেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, লাল রঙের লেহেঙ্গা-চোলি পরেছেন পল্লবী। লেহেঙ্গা-চোলি জুড়ে রয়েছে লাল রঙের সিকুইনের কারুকার্য। ডিপ নেকলাইনের চোলির মাধ্যমে উন্মুক্ত রয়েছে পল্লবীর ক্লিভেজ। লেহেঙ্গা-চোলির লাল ওড়নাটিও শিফনের। হালকা মেকআপ করেছেন পল্লবী। কালো আইলাইনারের টান তাঁর চোখকে বানিয়ে তুলেছে আকর্ষক। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল।ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করা হয়েছে ‘মেনকা মাথায় দিল ঘোমটা’ গানটি। ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করে পল্লবী লিখেছেন, মেনকা। আপাতত পল্লবীর পরিচয় ‘নিম ফুলের মধু’-র পর্ণা রূপে।

জি বাংলা ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ -র নায়িকা পর্ণা যৌথ পরিবারের পুত্রবধূ হয়ে আসে। কিন্তু প্রতি মুহূর্তে তার বিরোধিতা করে ‘বাবুর মা’ ওরফে তার শাশুড়ি। কিন্তু পরিস্থিতি কখনও সখনও শাশুড়ি ও বৌমাকে মিলিয়ে দেয়। পরমুহূর্তেই বাবুর মায়ের মনে পড়ে যায়, ছেলে তার বৌয়ের গোলাম হয়ে গিয়েছে।

প্রশ্ন হল, পর্ণা নাম পাল্টে মেনকা সেজে লেহেঙ্গা-চোলি পরে ভিডিও করেছে। এই ভিডিও দেখলে বাবুর মা সহ্য করতে পারবে তো?

whatsapp logo