whatsapp channel

মাতৃত্বের লড়াই শেষ, দুই ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন করিনা, তুমুল ভাইরাল ভিডিও

চলতি মাসের ২১ তারিখ দ্বিতীয়বারের জন্য মা হন করিনা কাপুর খান আর সাইফ আলি খান চতুর্থ বারের জন্য। করিনা ও সাইফের প্রথম সন্তান ছেলে হওয়ার জন্য অনেকেই অনুমান করেছিলেন যে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলতি মাসের ২১ তারিখ দ্বিতীয়বারের জন্য মা হন করিনা কাপুর খান আর সাইফ আলি খান চতুর্থ বারের জন্য। করিনা ও সাইফের প্রথম সন্তান ছেলে হওয়ার জন্য অনেকেই অনুমান করেছিলেন যে এইবছর বোধহয় কন্যা সন্তান আসবে। হল পুত্র সন্তান। সকলেই এই ছেলেকে দেখার জন্য উন্মুখ।

Advertisements

ইতিমধ্যে করিনার বাবা রণধীর কাপুর জানিয়েছেন যে তার এই নতুন নাতি করিনা বা সাইফ কারোর মতন হয়নি, তবে তৈমুরের মুখের সঙ্গে নাকি অগাধ মিল। খুশি তৈমুর সকাল থেকে মা ও ভাইকে হাসপাতালে দেখতে যায়, এমনকি বাবার সঙ্গে ভাই ও মাকে বাড়িতেও আনেন। আজকেই করিনা ব্রিচ ক্যান্ডি হাসপাতাল থেকে ছাড়া পান। পরিচারিকা, সাইফ ও তৈমুরের সঙ্গে একই গাড়িতে বাড়ি ফেরেন বেবো। তখনই পাপারাৎজিদের নজরে আসে করিনা দ্বিতীয় সন্তান সমেত।

Advertisements

Advertisements

প্রসঙ্গত, পাপারাৎজিদের দেখেই করিনা চটপট গাড়িতে উঠে যান। তাকে লেন্সবন্দি করা সম্ভব হয়নি, তবে গাড়ির মধ্যে থেকেই ছবি তোলা সম্ভব হয়েছে যেখানে পরিচারিকার কোলে ছিল সেই সদ্যোজাত। ড্রাইভারের সামনের সিটে সাইফ ও তৈমুর। পিছনের সিটে করিনা ও পরিচারিকা।

Advertisements

সূত্রের খবর আপাতত সুস্থ আছেন মা ও ছেলে। সি সেকশনে ভূমিষ্ঠ হয় বেবোর দ্বিতীয় সন্তান, তাই সার্জারির তৃতীয় দিনের মাথায় ছাড়া পেলেন তিনি হাসপাতাল থেকে। তবে এখনও পর্যন্ত ছেলের মুখ প্রকাশ্যে আনেননি তিনি ও সাইফ কেউই। আমাদের কভারে ব্যবহৃত ছবিগুলি করিনার দ্বিতীয় সন্তানের নয়, শুধুমাত্র প্রতীকী ছবি হিসেবে ব্যবহার করা। তৈমুর হওয়ার সময় থেকেই এই জুটি ক্যামেরার সামনে তাকে আনেন। প্রথম দিকে ক্যামেরা এনজয় করলেও এখন ক্যামেরা দেখলেই বকে দেন। হাসি মুখে খুব কম পোজ দেয় ছোট্ট তৈমুর। আগুপিছু ভেবেই সদ্যোজাতকে ক্যামেরার সামনে এখুনি আনবেন না বলে ঠিক করেছেন এই সেলেব জুটি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media