BollywoodHoop Plus

Sara Ali Khan: পাপারাৎজিকে ধাক্কা! নিজের দেহরক্ষীকে একহাত নিলেন সারা, অভিনেত্রীর ব্যবহারে মুগ্ধ নেটজনতা

এই মুহূর্তে সারা আলি খান (Sara Ali Khan) মানেই যৌবন চুঁইয়ে পরা এক ছিপছিপে অভিনেত্রী। বলিউড ইন্ডাস্ট্রিতে মা বাবা ঠাকুমা বড় বড় মাথা হলেও এখনো পর্যন্ত নিজের ক্যারিশমা দেখিয়ে দর্শকদের মন জয় করেছেন সারা। আপাতত ‘অতরঙ্গি রে’ (Atrangi Re)শ্যুটিং শেষ করেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন জায়গায় গিয়ে তিনি ‘অতরঙ্গি’-র প্রচার সারছেন।

এরইমধ্যে, ‘আতরাঙ্গি রে’ প্রচারে গিয়েছিলেন সারা আলি খান। আনন্দ এল রাই পরিচালিত ছবির ‘চকাচক’ গানের লঞ্চে গিয়েছিলেন সারা আলি খান। সোশ্যাল মিডিয়া খুললেই এখন সারা আলি খানের ধামাকাদার পারফরম্যান্স সিন।

এই ‘অতরঙ্গি’ ছবিতে সারা অভিনয় করছেন অক্ষয় কুমার ও ধনুষের সঙ্গে। বর্তমানে তার হাতে একের পর এজ কাজ। কিছুদিন আগেই কেদারনাথ দর্শন করে এলেন সারা ও জাহ্নবী। ফিরেই শ্যুটিং। ‘অতরঙ্গি’ ছাড়াও আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবি ‘নখরেওয়ালি’-তেও অভিনয় করবেন সারা আলি খান। সবই ঠিক আছে, কিন্তু মিষ্টি স্বভাবের সারা রেগে গেলেন কেন? তাও আবার নিজের দেহরক্ষীর উপর! ব্যাপারটা কি?

ঘটনাটি হল, ‘অতরঙ্গি’ প্রচার শেষে বেড়িয়েছেন অভিনেত্রী। এমনিতেই অনুরাগীদের সঙ্গে হাসিমুখে কথা বলেন। গাড়ি থেকে তিনি নামতেই পাপারাৎজিরা ছুটে আসেন ছবি নিতে। সেই সময় একজন পাপারাৎজি দেহরক্ষীর ঠেলা খেয়ে পড়ে যান। এমন ঘটনা দেখেই ধমক দেন সারা নিজের দেহরক্ষীকে। প্রকাশ্যেই বকাবকি করেন অভিনেত্রী। মূলত, সারার এমন ব্যবহারে মুগ্ধ নেট জনতা থেকে উপস্থিত মানুষেরা। সারা তার দেহরক্ষীকে স্যরি বলতে বলেন এবং এতে সারার প্রশংসায় পঞ্চমুখ।

Related Articles