whatsapp channel

Priyanka Chopra: শাহরুখকে গোপনে বিয়ের গুঞ্জন, খেসারত দিতে হয়েছিল প্রিয়াঙ্কাকে

বলিউডের আনাচে-কানাচে ঘুরে বেড়ায় বিভিন্ন কাহিনী। তার উপাদান কখনও ভালোবাসা, কখনও বিচ্ছেদ, কখনও বা বিশ্বাসঘাতকতা। এই ধরনের কাহিনীর অন্তর্ভূক্ত প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) ও শাহরুখ খান (Shahrukh Khan)-এর…

Avatar

Nilanjana Pande

বলিউডের আনাচে-কানাচে ঘুরে বেড়ায় বিভিন্ন কাহিনী। তার উপাদান কখনও ভালোবাসা, কখনও বিচ্ছেদ, কখনও বা বিশ্বাসঘাতকতা। এই ধরনের কাহিনীর অন্তর্ভূক্ত প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) ও শাহরুখ খান (Shahrukh Khan)-এর কাহিনী। প্রিয়াঙ্কার সাথে তখনও বিয়ে হয়নি নিক জোনাস (Nick Jonas)-এর। এমনকি তিনি পাড়ি দেননি হলিউড। সবেমাত্র রিলিজ হয়েছে শাহরুখ ও প্রিয়াঙ্কা অভিনীত ফিল্ম ‘ডন 2’। ফিল্ম সুপারহিট হওয়ার পাশাপাশি আচমকাই বলিউডের অন্দরে শুরু হয়েছিল দুই তারকার প্রেমের গুঞ্জন। শাহরুখ ও প্রিয়াঙ্কার মধ্যে সম্পর্ক যথেষ্ট গাঢ় ছিল বলে মনে করছিলেন অনেকে।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

অনেকেই মনে করতে শুরু করেছিলেন, এবার শাহরুখের সাথে গৌরী খান (Gauri Khan)-এর দীর্ঘ দাম্পত্য জীবনের ইতি ঘটতে চলেছে। শাহরুখ ও প্রিয়াঙ্কাকে সেই সময় বিভিন্ন ইভেন্টে একসাথে দেখা যাওয়ার ফলে এই গুঞ্জন আরও মজবুত হতে শুরু করে। এর মধ্যেই আবারও গুঞ্জনে যোগ হয় অন্য মাত্রা। 2005 সালে গুজব রটে, টরন্টোতে গিয়ে ইসলামিক মতে গোপনে বিয়ে সেরেছেন শাহরুখ ও প্রিয়াঙ্কা। এর মধ্যেই কয়েকটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল যাতে প্রিয়াঙ্কার পরনে দেখা গিয়েছিল একটি নামী কোম্পানির জ্যাকেট। এই ধরনের জ্যাকেট শাহরুখের সংগ্রহে থাকার ফলে বলিউডের রথী-মহারথীদের একাংশের মনেও ধারণা হয়েছিল, শাহরুখের সাথে প্রিয়াঙ্কার সম্পর্ক রয়েছে এবং তিনিই নায়িকাকে উপহার দিয়েছেন এই জ্যাকেটটি। এর মধ্যেই আবারও গুঞ্জন, প্রিয়াঙ্কার বাড়ির সোফায় নাকি রাত কাটিয়েছেন শাহরুখ।

গুঞ্জনের আঁচ এসে লাগে ‘মন্নত’-এর অন্দরে। বাদ যায়নি প্রিয়াঙ্কার পরিবারও। গৌরী সেই সময় ‘মন্নত’ ছেড়ে পাড়ি দিয়েছিলেন দুবাই। অনেকটা সময় সেখানে কাটিয়েছিলেন তিনি। গৌরী এই গুঞ্জনে বিশ্বাস করেছিলেন। তাঁর অঙ্গুলিহেলনে গুঞ্জনের খেসারত দিতে হয়েছিল প্রিয়াঙ্কাকে। রাতারাতি প্রিয়াঙ্কার বলিউড কেরিয়ারে চিড় ধরে। হাতছাড়া হতে থাকে একের পর এক কাজ। বলিউডে কোণঠাসা হয়ে পড়েছিলেন প্রিয়াঙ্কা। তবে শাহরুখ বা তিনি সেই সময় এই প্রসঙ্গে মুখ খোলেননি। প্রিয়াঙ্কার হাতে এসেছিল ‘বেওয়াচ’-এর প্রস্তাব। দ্বিতীয়বার ভাবেননি তিনি। ‘বেওয়াচ’-এর মাধ্যমে প্রিয়াঙ্কা হলিউডে নতুন করে নিজের কেরিয়ার গড়ে তোলার সুযোগ পেয়েছিলেন।

ভারত ছেড়ে প্রিয়াঙ্কা চলে যাওয়ার পর গৌরীও ফিরে এসেছিলেন ‘মন্নত’-এ। কিন্তু পরবর্তীকালে তিনিও বুঝতে পেরেছিলেন, শাহরুখের সাথে প্রিয়াঙ্কার সম্পর্কের গুঞ্জন রটনা ছাড়া আর কিছুই ছিল না। প্রিয়াঙ্কার পরনের সেই জ্যাকেট ছিল তাঁর নিজস্ব সংগ্রহ।

 

View this post on Instagram

 

A post shared by Gauri Khan (@gaurikhan)

অপরদিকে প্রিয়াঙ্কার বাড়ির সোফায় কোনোদিনই রাত কাটাননি শাহরুখ। পরিবর্তে নায়িকার জীবনে তৎকালীন প্রেমিক শাহিদ কাপুর (Shahid Kapoor)-এর অস্তিত্ব ছিল। কিন্তু নিজের বলিউড কেরিয়ার নষ্ট করার জন্য গৌরীকে কোনোদিনই ক্ষমা করেননি প্রিয়াঙ্কা। পরবর্তীকালে একাধিক সাক্ষাৎকারে তিনি নাম না করে এই বিষয়ে মুখ খুলেছেন। তবে এখনও কোনো ইভেন্টে গৌরীর সাথে দেখা হলে তাঁকে এড়িয়ে চলতেই পছন্দ করেন প্রিয়াঙ্কা।

 

View this post on Instagram

 

A post shared by SRK FANCLUB (@_shahrukhkhan_fanpage_)