whatsapp channel

মনের মানুষের হাত ধরেন ২৩ বছর আগে, বিবাহবার্ষিকীতে স্মৃতিমেদুর সকলের প্রিয় অপা-দি

অপরাজিতা তার নাম, সত্যিই তাকে দেখলেই মনে হয় দুঃখ তার কাছে পরাজয় স্বীকার করে নিতে পারে। অমন এক গাল হাসি কজন হাসতে পারে? অপরাজিতা যখন হাসেন তখনই মনে হয় হ্যাঁ,…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অপরাজিতা তার নাম, সত্যিই তাকে দেখলেই মনে হয় দুঃখ তার কাছে পরাজয় স্বীকার করে নিতে পারে। অমন এক গাল হাসি কজন হাসতে পারে? অপরাজিতা যখন হাসেন তখনই মনে হয় হ্যাঁ, ঠিক এই ভাবে আমিও সুখ ধরতে চাই।

Advertisements

সেই ২৩ বছর আগের অপরাজিতা আঢ্য আর আজকের অপরাজিতার মধ্যে যেন একটুও ফারাক নেই। হ্যাঁ, ২৩ বছর আগে অভিনয় নিয়ে কসরৎ করতেন এখন তিনি নিজেই একজন দাপুটে অভিনেত্রী। বড় পর্দায় রীতিমত রাজ করছেন তিনি।

Advertisements

শুধু যে বড় পর্দা, তা নয়। ছোট পর্দাতেও ‌তিনি সমান দক্ষ। সম্প্রতি, দুপুর হলেই সকলের ড্রয়িং রুমে পৌছে যান তিনি। শেখান দুর্দান্ত লোভনীয় রান্না। দিন দিন তিনি ‘ চিনি’ র মতন মিষ্টি হয়ে উঠছেন। শুভ মহরৎ হোক বা প্রাক্তন বা ওপেন টি বায়োস্কোপ বা গয়নার বাক্স বা হামি একেকটা মুভিতে অপরাজিতা একেক রকম। তার প্রাণখোলা হাসি সবসময় জানান দেয় বয়স বা ওজন কোনোটাই গুরুত্বপূর্ণ নয় ভালোভাবে বাঁচার জন্য।

Advertisements

Advertisements

এই অপরাজিতা সম্প্রতি পোস্ট করলেন ২৩ বছর আগের ছবি। যেখানে তিনি তার স্বামী অতনু হাজরার সঙ্গে হাসিমুখে পোজ দিয়েছেন। এমনকি এখনও সেই একই ভঙ্গিমায় ছবি তুলে দুটিকে নিয়ে কোলাজ করে ইনস্টাগ্রামে ছাপিয়ে দিয়েছেন। ছবি দেখে বোঝাই যাচ্ছে যে এটি তাদের রিয়েল লাইফের বিয়ের ছবি। একটা সময় ধারাবাহিকে কাজ করতে গিয়ে অতনুর সঙ্গে আলাপ হয় অপরাজিতার। কাজ থেকে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেম। সেই বিয়ের ছবি ম্যাজিকের মতন তাজা করে নিলেন চিনির মতন মিষ্টি অপরাজিতা আঢ্য ।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media