BollywoodHoop PlusHoop VideoRegional

Usha Uthup: ভালবাসেন বাংলাকে, ‘শ্রীভল্লী’-র বাংলা রিমেক গেয়ে তাক লাগালেন উষা উত্থুপ

‘পুষ্পা : দ্য রাইজিং’ বক্স অফিসে রেকর্ড ব্রেকিং হিট হওয়ার সাথে সাথেই ফিল্মের গান ‘শ্রীভল্লি’ ইন্সটাগ্রাম রিল থেকে শুরু করে সর্বত্র ভাইরাল। একশো কোটির ব্যবসা করার পাশাপাশি ‘পুষ্পা’ একটি মিউজিক্যাল হিটও। এবার ‘শ্রীভল্লী’ -র বাংলা রিমেক করলেন উষা উত্থুপ (Usha Uththup)।

ইতিমধ্যেই বেশ কয়েকটি আঞ্চলিক ভাষায় হয়েছে ‘শ্রীভল্লী’ গানটির রিমেক। এবার বাংলা ভাষায় এই গানের রিমেক করে তাক লাগিয়ে দিলেন উষা। তবে এই প্রথম নয়, বাংলা ভাষায় এর আগেও বেশ কয়েকটি রিমেক করেছেন উষা। দক্ষিণ ভারতীয় হলেও তাঁর বরাবরের ভালোবাসা বাংলার প্রতি। উষার কন্ঠে ‘তুমি তোমার তুলনা, শ্রীভল্লী’ উষার কন্ঠে এর মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। গত বছর 17 ই ডিসেম্বর মুক্তি পেয়েছিল আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত ‘পুষ্পা :দ্য রাইজ’। এটি ছিল ফিল্মের প্রথম ভাগ। ‘পুষ্পা’-র দ্বিতীয় ভাগ হতে চলেছে আরও আকর্ষণীয় বলে দাবি করেছেন নির্মাতারা। ফিল্মে শ্রীভল্লী-র ভূমিকায় অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)।

‘শ্রীভল্লী’-র পাশাপাশি এই ফিল্মের ‘আন্তাভা’ গানটিও সমানভাবে সুপারহিট হয়েছে। এই গানটি পিকচারাইজড হয়েছে সামান্থা প্রভু(Samantha Prabhu)-র উপর। দক্ষিণ ভারতের অন্যতম সম্পদ হল রক্তচন্দন কাঠ। রক্তচন্দন কাঠের স্মাগলিং নিয়ে তৈরি হয়েছে ‘পুষ্পা’-র প্রেক্ষাপট।

কিন্তু ফিল্মের দ্বিতীয় ভাগ আসার আগেই ‘শ্রীভল্লী’ ও ‘আন্তাভা’-য় মজে রয়েছেন দর্শককুল। ফলে আশা করাই যায়, দ্বিতীয় ভাগ নিয়ে আসবে আরও রোমাঞ্চ।

whatsapp logo