Hoop VideoHoop Viral

Viral: মাথায় মিষ্টির হাঁড়ি নিয়ে ‘মিঠাই’ ধারাবাহিকের গানে নাচলেন সুন্দরী যুবতী, প্রশংসায় ভরাল নেটিজেনরা

ঘড়ির কাঁটায় আটটা বাজতেই সিরিয়ালের পোকা দর্শকদের ঘর থেকে আওয়াজ ভেসে ধারাবাহিক মিঠাইয়ের। গ্রামের মিষ্টি মেয়ে শহরে এসে দিব্যি মানিয়ে গুছিয়ে সংসার করছে। উচ্ছেবাবুকে সমস্ত ভালো দিয়ে ভরিয়ে দিয়েছে। এই দেখতেই দর্শকরা সমস্ত কাজ সেরে নিয়ম করে মিঠাই ধারাবাহিক দেখা এখন দর্শকদের রোজকারের অভ‍্যাস। একান্নবর্তী পরিবার, মিষ্টির ব্যাবসা, সাথে সঙ্গে হল্লা পার্টির ম‍্যাজিক এটাই এই ধারাবাহিকের ইউএসপি।

আপনি যদি সোশ্যাল মিডিয়ায় নিয়মিত একজন ব্যবহারকারী হয়ে থাকেন, তবে আপনার কাছে নিশ্চিত ‘ডান্স স্টার মৌ’ নামটি জানেন। তার নাচ দেখে ভালোবাসেননি এমন মানুষ বিরল। এই শিল্পী প্রায় নিজের নাচ দিয়ে থাকেন। সম্প্রতি এবার টলিউড বা বলিউড সিনেমার ট্রেন্ড্রিং গানের বাইরে বেরিয়ে মিঠাই এর ধারাবাহিকে মিষ্টি গানের সাথে পা মেলালেন এই সুন্দরী যুবতী। ভিডিওটি মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই লাখ লাখ মানুষের ঘরে চলে গেছে। একে মিঠাই এর গান, তারপর এই যুবতী, দুই এ মিলে ভিডিওটি ভাইরাল হতে বাধ্য।

হলুদ শাড়ি, নীল রঙের ব্লাউজে তাকে আরো সুন্দর দেখতে লাগছে। তাকে দেখা গেল সবুজ প্রকৃতির কোলে লম্বা বেনুনি দুলিয়ে নাচতে। মাথায় মিষ্টির হাঁড়ি নিতে ভোলেননি। হালকা মেকআপ ও গয়নার হাল্কা সাজে এদিন বেশ সুন্দর লাগছিল তাকে। এমন নাচ একবার না বার বার ইচ্ছা করবে দেখতে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই ভিডিও –