whatsapp channel

মিমির দলেই নাম লেখালেন রাজ, পুরনো প্রেম নিয়ে সোশ্যালে জল্পনা, আশঙ্কায় শুভশ্রী!

সামনে ২১ এর বিধানসভার ভোট। এই ভোটের মুখে বাংলায় সেলেব্রিটিদের রাজনৈতিক দলে যোগদান পর্বে এবার নতুন চমক। বরাবর ভোটের আগে বিধানসভা নির্বাচনের সময় টলিপাড়ায় এখন দলবদলের হিড়িক চলছে। কেউ কেউ…

Avatar

HoopHaap Digital Media

সামনে ২১ এর বিধানসভার ভোট। এই ভোটের মুখে বাংলায় সেলেব্রিটিদের রাজনৈতিক দলে যোগদান পর্বে এবার নতুন চমক। বরাবর ভোটের আগে বিধানসভা নির্বাচনের সময় টলিপাড়ায় এখন দলবদলের হিড়িক চলছে। কেউ কেউ যাচ্ছে তৃণমূলে আবার কেউ কেউ যাচ্ছে বিজেপিতে। এবার তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী সায়নী ঘোষ, জুন মালিয়া, মালানি দে, অভিনেতা কাঞ্চন মল্লিক, পরিচালক সুদেষ্ণা রায় ও ফুটবলার মনোজ তিওয়ারিও। রাজ চক্রবর্তীর তৃণমূল কংগ্রেস আর মমতা ব্যনার্জীর বেশ ঘনিষ্ঠ ছিলেন তা বৃহষ্পতিবার প্রমাণ করে দিলেন তিনি। বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর হাত ধরে ডানলপের সাহাগঞ্জের সভায় তৃণমূল কংগ্রেসে সরাসরি যোগ দেন পরিচালক মশাই।

এতদিন আমরা রাজকে পরিচালক হিসেবে দেখেছি৷ এখন রাজের নতুন ইনিংস শুরু হওয়ার পালা। এই নতুন ইনিংস শুরুতে স্ত্রী শুভশ্রী কি রাজের পাশেই আছেন? প্রশ্ন অনেকের। এর মধ্যে রাজের তৃণমূলে যোগ দেওয়া নিয়ে সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে ট্রোলড। অনেকেই বলা শুরু করেছেন, ফের প্রাক্তন প্রেমিকা মিমি চক্রবর্তীর কাছাকাছি নাকি চলে যাচ্ছেন রাজ আর স্বামীর এইভাবে চলে যাওয়াতেই নাকি মন খারাপ শুভশ্রীর। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে এমনই কিছু মিম।

না না সত্যিই সত্যিই এমন কিছু ঘটেনি। আজ্ঞে এইসব এখন নেটিজেনদের তৈরী কিছু ফেসবুক মিম আর রাজ তৃণমূলে যোগ দেওয়ার পরই মিম বানিয়ে ফেলেছেন নেটিজেনরা। আর সেটাই ঘুরে বেড়াচ্ছে ফেসবুকের পাতায়। সকলের ফোনে স্ক্রোল করতে করতে ফেসবুকে আসছে এই মিম। এই মিমটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বেশি সময় লাগেনি। এই মিমে স্পষ্ট দেখা যাচ্ছে, শুভশ্রী ওরফে রাজের পরিণীতা মুখ ভার করে আছেন আর উপরে লেখা আছে,”যখন তুমি বুঝতে পারো তোমার স্বামী আবার যাদবপুরের এম.পি’র সঙ্গে ওঠাবসা করবে”। ‘মিম সিদ্ধ’ নামে এক পেজ থেকে একটি পেজের তরফে বানানো হয়েছে এই মিম।

শুভশ্রীর আগে রাজের সাথে মিমির সম্পর্ক অনেকের জানা৷ তবে এই সম্পর্ক অনেক দিন আগেই ভেঙে গিয়েছে। রাজ শুভশ্রী মিমি এখন তিনজনেই নিজেদের জীবনে বেশ ভালো আছেন। মিমি এখন নিজের দলের কাজ আর অভিনয় নিয়ে বেশ ব্যস্ত। অন্যদিকে রাজের সঙ্গে দিব্যি হাসিখুশি সংসার করছেন শুভশ্রী। অবশ্য এটি মিম হিসেবেই গ্রহণ করেছে রাজ শুভশ্রী। এদের মিম দেখে দুজনের ভালোবাসা একটুও কমেনি। অন্যদিকে পুরোনো সব ঘটনা ভুলে মিমি শুভশ্রী ভালো বন্ধু হয়ে উঠেছে। রাজ শুভশ্রীর ছেলে ইউভানকে অনেক ভালোবাসা জানিয়েছেন মিমি। বর্তমানে রাজ-শুভশ্রী দুজন দুজনকেই একে অপরের ভালোবাসা তা তাঁদের ইন্সটাগ্রামের পেজে চোখ রাখলেই বোঝা যায়। এই মিম এদের সম্পর্ক নষ্ট করতে পারবেনা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media