whatsapp channel

কাঁধ থেকে খসে পড়ছে শার্ট, সাহসী ছবি শেয়ার করলেন ‘নিম ফুলের মধু’-র খলনায়িকা মৌমিতা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ জুড়ে বর্তমানে রয়েছে নিত্যনতুন মোড়। পর্ণার চরিত্রে নজর কাড়ছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। কম যাচ্ছেন না অভিনেত্রী মানসী সেনগুপ্ত (Manosi Sengupta)-ও। পর্ণার বড়…

Avatar

Nilanjana Pande

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ জুড়ে বর্তমানে রয়েছে নিত্যনতুন মোড়। পর্ণার চরিত্রে নজর কাড়ছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। কম যাচ্ছেন না অভিনেত্রী মানসী সেনগুপ্ত (Manosi Sengupta)-ও। পর্ণার বড় জা মৌমিতার চরিত্রে অভিনয় করছেন মানসী। তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হচ্ছে। তবে ধারাবাহিকে অভিনয়ের কারণে দর্শকদের কাছে অভিনেতা-অভিনেত্রীরা চরিত্রের নামেই পরিচিত। তাঁদের ব্যক্তিগত জীবনেও অভিনীত চরিত্রের সাথেই প্রতি মুহূর্তে তুলনা চলে তাঁদের। একই সমস্যা হল মানসীর ক্ষেত্রেও। খোলামেলা পোশাক পরে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করে সমালোচনার সম্মুখীন হলেন তিনি।

সম্প্রতি ইন্সটাগ্রামে মানসী একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে মানসীর পরনে রয়েছে সাদা রঙের সাটিনের শার্ট। শার্টের এক কাঁধ নামানো। ফলে দৃশ্যমান হয়েছে মানসীর কালো রঙের অন্তর্বাস। অন্তর্বাসের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মানসীর ক্লিভেজ ও স্তনের অনেকখানি অংশ। শার্টটি ফুলস্লিভ। এই শার্টের সাথে মানসীর মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দুই কানে রয়েছে সিলভারের ফ্লোরাল প‍্যাটার্নের ইয়ারিং।

ছবিটি শেয়ার করে মানসী ক্যাপশনে পোস্ট করেছেন রেড ওয়াইন ভরা গ্লাসের ইমোজি। এরপরেই নেটিজেনদের একাংশ তাঁর সমালোচনা করে লিখেছেন, মানসীর লজ্জা করল না বাড়ির বৌ হয়ে এমন ছবি পোস্ট করতে! অনেকে জানতে চেয়েছেন, মানসীর ব্রেক-আপ হয়েছে কিনা!

তবে মানসী সমালোচনা কোনো উত্তর দেননি। উপরন্তু কমেন্ট সেকশন অফ করেছেন তিনি। কারণ মানসী জানেন, সোশ্যাল মিডিয়াও আসলে ‘নিম ফুলের মধু’।

whatsapp logo