BollywoodHoop Plus

এ কেমন কান্ড! ভজন গেয়ে দেশ থেকে করোনা তাড়াবেন রাখি সাওয়ান্ত

বলিউডের প্রকৃত এন্টারটেইনার হলেন বলিউডের আইটেম ডান্সার রাখি সাওয়ান্ত(Rakhi sawant)। রাখি বরাবর বিতর্কের শীর্ষে থাকতে পছন্দ করেন।কিন্তু একজন সেলিব্রিটি হিসাবে নিজের করোনা-সচেতনতার দায়িত্ব ভোলেননি রাখি। অক্সিজেন সিলিন্ডার ও বেডের ঘাটতির মধ্যেই রাখি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে রাখি বলেছেন, প্রতিদিন তিনি তাঁর পরমেশ্বরের কাছে কাঁদেন দেশবাসীর জন্য। তাঁর পরমেশ্বরের আশীর্বাদ তাঁর মাথায় রয়েছে। তিনি রাখির প্রার্থনা শোনেন। 8 ই মে সন্ধ্যা সাতটার সময় রাখি তাঁর পরমেশ্বরের উদ্দেশ্যে ভজন গাইবেন। তাঁর দৃঢ় বিশ্বাস, পরমেশ্বর তাঁর প্রার্থনায় সন্তুষ্ট হয়ে দেশ থেকে করোনা তাড়িয়ে দেবেন।

রাখি কিছুদিন আগেও দিয়েছেন করোনা-সচেতনতার বার্তা। রাখিকে দেখা গিয়েছিল নীল রঙের পিপিই কিট, মুখে মাস্ক ও হাতে গ্লাভস পরে সব্জি বাজার করতে। একবার শুধু সব্জিবিক্রেতা দাম বলার জন্য মুখ থেকে মাস্ক নামিয়েছিলেন। রাখি মুহূর্তের মধ্যেই কড়া ভাবে তাঁকে বলেন মাস্ক পরে থাকতে।

28 শে এপ্রিল হঠাৎই পাপারাৎজিদের মুখোমুখি হন রাখি। সেখানেই পাপারাৎজিরা কঙ্গনা ((kangana Raunat)-এর কথা তুলে বলেন, কঙ্গনাও বলেছেন, দেশের অবস্থা খুব খারাপ, এই সময় মোদীজি ঠিক না ভুল তা ভাবার জন্য নয়, দেশের অনেক জায়গায় অক্সিজেন পাওয়া যাচ্ছে না। এই বিষয়ে রাখির মতামত জানতে চান পাপারাৎজিরা। রাখি নিজের নাটকীয় ভঙ্গিতে বলেন, অক্সিজেন পাওয়া যাচ্ছে না! আফশোস সূচক শব্দ প্রয়োগ করে রাখি বলেন, কঙ্গনার কোটি কোটি টাকা আছে। তাই কঙ্গনার উচিত অক্সিজেন কিনে লোকের মধ্যে বিতরণ করা।

ভিডিওতে দেখা যাচ্ছে, রাখি মুখে দুটো মাস্ক পরে রয়েছেন এবং নিজের চারপাশে বারবার স্যানিটাইজার স্প্রে করছেন। তবে সাংবাদিকদের সঙ্গে কথা বলার জন্য মুখ থেকে মাস্ক নামিয়েছিলেন রাখি। এর পাশাপাশি সাংবাদিকদের বলেন, নিজেদের পরিবারের খেয়াল রাখতে।

whatsapp logo