whatsapp channel

Ankita Lokhande: মা হতে চলেছেন অঙ্কিতা!

বর্তমানে কালার্স চ্যানেলের বিখ্যাত রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে রয়েছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও তাঁর স্বামী ভিকি জৈন (Viki Jain)। ‘বিগ বস’-এর সতের তম সিজনে অংশগ্রহণ করেছেন তাঁরা। জুটি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে কালার্স চ্যানেলের বিখ্যাত রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে রয়েছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও তাঁর স্বামী ভিকি জৈন (Viki Jain)। ‘বিগ বস’-এর সতের তম সিজনে অংশগ্রহণ করেছেন তাঁরা। জুটি হিসাবেই বিগ বসের ঘরে প্রবেশ করেছিলেন অঙ্কিতা ও ভিকি। তবে শোয়ে তাঁদের রোম‍্যান্টিক রসায়নের পরিবর্তে নজরে এসেছে অশান্তির বাতাবরণ। এমনকি ভিকি তাঁর সাথে কথা বলতে গেলে তাঁকে লাথি মেরে সরিয়ে দিয়েছেন অঙ্কিতা। অপরদিকে ভিকিও শোয়ের অন্য প্রতিযোগীদের সামনে অঙ্কিতাকে অপমান করলে তিনি ভিকিকে বিবাহ বিচ্ছেদের হুমকি দিয়েছেন।

Advertisements

কিন্তু এত ঘটনার পর আচমকাই অঙ্কিতা তাঁর স্বামী ভিকিকে জানিয়েছেন, হঠাৎই অঙ্কিতার মুড সুইং হতে শুরু করেছে। অল্প কারণেই রেগে উঠছেন তিনি। কখনও মন খারাপ হয়ে যাচ্ছে অঙ্কিতার। এরপরেই অঙ্কিতা তাঁর স্বামীকে জানান, চলতি মাসে সময় পেরিয়ে গেলেও ঋতুস্রাব হয়নি তাঁর। অঙ্কিতার অনুমান, মা হতে চলেছেন তিনি। ফলে রক্তপরীক্ষা করিয়েছেন অঙ্কিতা। তিনি ভিকিকে এদিন বলেন, বিগ বসের ঘরে থেকে তাঁর যথেষ্ট শরীর খারাপ করছে। অঙ্কিতা বাড়ি যেতে চান। অপরদিকে তাঁর মূত্রপরীক্ষাও হয়েছে বলে জানিয়েছেন অঙ্কিতা।

Advertisements

দীর্ঘদিন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর সাথে সম্পর্কে ছিলেন অঙ্কিতা। জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’-র সেটে সূত্রপাত হয়েছিল সুশান্ত-অঙ্কিতার প্রেমের। একসময় লিভ-ইনে থাকতে শুরু করেন তাঁরা। দুই পরিবারের সদস্যরা জানতেন, সুশান্তের সাথে বিয়ে হবে অঙ্কিতার। কিন্তু হঠাৎই এক সকালে ঘুম থেকে উঠে অঙ্কিতা দেখেন, তাঁকে ছেড়ে চলে গিয়েছেন সুশান্ত। এরপরেও দুই বছর অপেক্ষা করেছিলেন অঙ্কিতা। ফিরে আসেননি সুশান্ত।

Advertisements

2020 সালের 14 ই জুন বান্দ্রা বিলাসবহুল অ্যাপার্টমেন্টে সুশান্তের রহস্যজনক মৃত্যু মানসিক ভাবে বিপর্যস্ত করে দিয়েছিল অঙ্কিতাকে। পরবর্তীকালে ভিকির সাথে বিয়ে হয় তাঁর।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Vikas Jain (@realvikasjainn)

whatsapp logo
Advertisements