Hoop PlusTollywood

Ushasi Ray: খোলামেলা পোশাকে উন্মুক্ত যৌবন, ছোট পর্দার বকুলকে এইভাবে দেখে লজ্জা পাবেন আপনিও

ঊষসী রায় (Ushashi Ray) নিজেই স্বীকার করেছেন, সোশ্যাল মিডিয়ার প্রতি তিনি অ্যাডিক্টেড। নিত্যনতুন ফটোশুট ও রিল শেয়ার করতে পছন্দ করেন ঊষসী। থাকে তাঁর কাজের খবরও। সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যাও কম নয়। এবার ঊষসী খোলসা করলেন তাঁর পছন্দের রং। সম্প্রতি তিনি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন যাতে গোলাপি রঙের প্রতি রয়েছে ঊষসীর যথেষ্ট আগ্রহ।

ঊষসীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের শর্ট স্কার্ট ও ক্রপ টপ। নুডল স্লিভের ক্রপ টপের নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। শর্ট স্কার্ট জুড়ে রয়েছে প্লিট। উজ্জ্বল মেকআপ করেছেন ঊষসী। চোখে পরেছেন হালকা কাজল। ঠোঁট রাঙিয়েছেন ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি রঙের ব্লাশারের ছোঁয়া। সিল্কি চুল খোলা রয়েছে। ঊষসী কানে পরেছেন ফাইবারের তৈরি গোলাপি রঙের ইয়ারিং। পায়ে রয়েছে গোলাপি রঙের পাম্প হিলস। ঊষসীর হাতে ধরা মোবাইল কভারটিও গোলাপি রঙের। কখনও তিনি ফ্লাইং কিস ছুঁড়ছেন। কখনও হালকা নাচের ভঙ্গিতে ঘুরে বেড়াচ্ছেন চারিদিকে। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘আই লাইক পিঙ্ক’। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে ঊষসী লিখেছেন, তিনি গোলাপি রঙ পছন্দ করেন। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন গোলাপি রঙের ইমোজির সম্ভার।

শিশুশিল্পী হিসাবে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন ঊষসী। ছোট পর্দার মাধ্যমে অভিনয় শুরু করলেও এরপর ওটিটিতে একাধিক ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। খুব শীঘ্রই বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ঊষসী। আগামী দিনে তাঁকে দেখা যাবে রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh) পরিচালিত ফিল্ম ‘আয়ুরেখা’-য়।

এই ফিল্মে ঊষসীর দেখা মিলবে এক তদন্তকারী পুলিশ অফিসারের ভূমিকায়। ‘আয়ুরেখা’-য় তাঁর সাথে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleshwar Mukherjee), বনি সেনগুপ্ত (Bony Sengupta) প্রমুখ।

whatsapp logo