whatsapp channel

সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত নেচে তাক লাগালেন কাজলের মেয়ে নাইসা, তুমুল ভাইরাল ভিডিও

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, সইফ কন্যা সারা আলি খান, শাহরুখ কন্যা সুহানা হামেশাই লাইমলাইটে থাকেন। এবার অন্য এক স্টারকিড লাইমলাইটে। ইনি আর কেউ নন অজয় দেবগণ ও কাজল তনয়া নাইশা…

Avatar

HoopHaap Digital Media

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, সইফ কন্যা সারা আলি খান, শাহরুখ কন্যা সুহানা হামেশাই লাইমলাইটে থাকেন। এবার অন্য এক স্টারকিড লাইমলাইটে। ইনি আর কেউ নন অজয় দেবগণ ও কাজল তনয়া নাইশা দেবগন। নাইশার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। কি সেই ভিডিয়ো যা নিয়ে ইন্টারনেট মহল এত সরগরম।

ভিডিয়োটি হল নাইশা নিজের বন্ধুদের সঙ্গে নাচচ্ছেন। আর এই নাচের ভিডিয়ো নিমেষে ভাইরাল। এই ভিডিয়োতে আরো দেখা যায়,তিনি তাঁর বন্ধুদের সঙ্গে ট্রাউজার এবং সাদা টপ পড়ে নিজের নাচে বেশ মত্ত। এরপরই ৩ বন্ধুকে একসঙ্গে কোমর দোলাতে দেখা যায়। সোশ্যাল হ্যান্ডেলে নাইশা দেবগণের ভিডিও প্রকাশ্যে আসতেই ভক্তরা একের পর এক মন্তব্য করতে শুরু করেন।

সম্প্রতি নাইশা দেবগণের পোশাক নিয়ে নেটিজেনদের একাংশের মধ্যে জোর শোরগোল শুরু হয়ে যায়। সম্প্রতি নাইশার দাদু ও কাকার মৃত্যু হয়। আর দাদুর মৃত্যুর কিছুদিন পর নাইশা কীভাবে ছোট পোশাক পরে স্যালোঁতে গেলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। এর উত্তরে অবশ্য অজয় দেবগণ বলেন, তিনিই নাইশাকে স্যালোঁতে গিয়ে মন ভালো করার পরামর্শ দেন। দাদুর মৃত্যুর পর কান্নাকাটি করে নাইশা যেভাবে ভেঙে পড়েছিল, তা মেয়ের মন ভালো করতে বন্ধুদের সাথে স্যালোঁতে পাঠান বলে জানান অজয়।

এই প্রথম নয়। আগেও নাইশা ট্রোলড হন। এই তো এক বছর আগের ঘটনা মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দির থেকে বেরনোর সময় নাইশার পোশাক ছোট হওয়ায় নাইশাকে নিয়ে নানারকম ট্রোল করেন নেটিজেনর। প্রশ্ন একটা মন্দিরের মতো পবিত্র স্থানে নাইশা কেন পিশ্চিমী পোশাক পরে প্রবেশ করলেন, তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় তাঁকে। সেই সঙ্গে নাইশাকে নিয়ে শুরু হয় জোরদার সমালোচনা। অবশ্য দেবগণ পরিবার এই নিয়ে কোনো মন্তব্য করেননি।

 

View this post on Instagram

 

oh @nysadevgan girl hmu and I’ll teach u how to twerk…for free! • #nysadevgan

A post shared by (@nysadevganx) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media