Hoop PlusTollywood

Soumitrisha Kundu: রুক্মিণীর বদলে সৌমিতৃষাকে সাথে নিয়ে উত্তরবঙ্গে যাবেন দেব!

শেষ হয়ে গিয়েছে ‘মিঠাই’। এই ধারাবাহিক বদলে দিয়েছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র জীবন। এবার তাঁর কেরিয়ারে শুরু হতে চলেছে এক নতুন অধ্যায়। অভিজিৎ সেন (Abhijit Sen)-এর পরিচালনায় তৈরি ফিল্ম ‘প্রধান’-এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা। এই ফিল্মে দেব (Dev)-এর বিপরীতে অভিনয় করতে চলেছেন তিনি। ফিল্মে মুখ্য ভূমিকায় রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় তৈরি হচ্ছে ‘প্রধান’। আগামী অগস্ট মাসে শুরু হতে চলেছে ‘প্রধান’-এর শুটিং।

এর মধ্যে ‘প্রধান’-এর ন্যারেশন শুনেছেন দেব। টুইটারে তিনি জানিয়েছেন, খুব শীঘ্রই উত্তরবঙ্গে শুরু হতে চলেছে ‘প্রধান’-এর শুটিং। সম্প্রতি টুইটারে দেব অনুরাগীদের সাথে আড্ডা সেশনে ব্যস্ত ছিলেন। সেই সময় তাঁর অনুরাগীদের একাংশ, তিনি নর্থ বেঙ্গল কবে আসছেন! সেই সময় দেব বলেন, তিনি ‘প্রধান’-এর শুটিং করতে নর্থ বেঙ্গলে আসছেন। ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এর শুটিং শেষ হলেই শুরু হবে ‘প্রধান’-এর শুটিং। অপরদিকে সৌমিতৃষা প্রযোজনা সংস্থার অফিস থেকে নিজের একাধিক ছবি শেয়ার করেছেন। তাঁর বড় পর্দায় ডেবিউ-এর জন্য সহ-অভিনেতা আদৃত রায় (Adrit Ray) সৌমিতৃষাকে জানিয়েছেন শুভেচ্ছা।

সৌমিতৃষার অনুরাগীরা উচ্ছ্বসিত তাঁদের প্রিয় অভিনেত্রীর বড় পর্দায় ডেবিউ নিয়ে। কিন্তু অনেকেই তাঁকে কটাক্ষ করেছেন। তাঁরা লিখেছেন, দেবের সাথে ভালো সম্পর্কের জেরে বড় পর্দায় সুযোগ পেয়েছেন সৌমিতৃষা। অনেকে লিখেছেন, দেবের পা চেটে ফিল্মের প্রস্তাব পেয়েছেন তিনি। তবে এই ধরনের সমালোচনার উত্তরে সৌমিতৃষা জানিয়েছেন, তিনি দেব-এর বোনের মতো। অভিনেতা তাঁকে যথেষ্ট স্নেহ করেন। কিন্তু দিনের শেষে ব্যবসাই আসল। ফলে তাঁকে ফিল্মে নেওয়ার পর কাজ খারাপ হবে তা কেউ চাইবেন না।

সৎ পথে থেকে কাজ করতে চান সৌমিতৃষা। সব ঠিকঠাক থাকলে ক্রিসমাসের ছুটিতে মুক্তি পাবে সৌমিতৃষার প্রথম ফিল্ম ‘প্রধান’।

whatsapp logo