whatsapp channel

Koushani Mukherjee: ডিপনেক গাউনে স্পষ্ট ক্লিভেজ, গঙ্গার বুকে কি করছেন অভিনেত্রী কৌশানী!

কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee) প্রযোজনা সংস্থা তৈরি করলেও এখনও অবধি ‘দাল-বাটি-চুরমা’ নামে একটি ফিল্ম ছাড়া অন্য কোনো প্রোজেক্ট তৈরি করেননি। এই ফিল্মটি বক্স অফিসে ফ্লপ হয়েছিল। তবে কৌশানী অবশ্য অন্য…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee) প্রযোজনা সংস্থা তৈরি করলেও এখনও অবধি ‘দাল-বাটি-চুরমা’ নামে একটি ফিল্ম ছাড়া অন্য কোনো প্রোজেক্ট তৈরি করেননি। এই ফিল্মটি বক্স অফিসে ফ্লপ হয়েছিল। তবে কৌশানী অবশ্য অন্য প্রযোজনা সংস্থার সাথে কাজ করে চলেছেন। চলতি বছর ওটিটিতেও ডেবিউ করেছেন কৌশানী। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর মাধ্যমে ওটিটিতে পা রেখেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও কৌশানী যথেষ্ট অ্যাকটিভ। সপ্তাহান্তে তিনি আবারও শেয়ার করেছেন নিজের নতুন ফটোশুটের ঝলক।

Advertisements

কৌশানীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে হালকা গোলাপি রঙের গাউন। গাউনের স্লিভ নুডল প‍্যাটার্নের। গাউনের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে কৌশানীর ক্লিভেজ। গাউনের উপরের অংশ বডিকন হলেও নিচের অংশ ফ্লেয়ারড। এই গাউনটি হাই-থাই স্লিটেড। ফলে উন্মুক্ত রয়েছে কৌশানীর মসৃণ পা। গাউন জুড়ে রয়েছে রূপোলি সিকুইনের কারুকার্য। গাউনের সাথে কৌশানীর মেকআপ হালকা হলেও যথেষ্ট উজ্জ্বল। দুই চোখের ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডোয় রয়েছে সামান্য গ্লিটারের ব্যবহার। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা রয়েছে কৌশানীর চুল। বাঁ হাতে রয়েছে রূপোলি রঙের স্টোন স্টাডেড ব্রেসলেট। কলকাতায় গঙ্গার বুকে একটি ভাসমান রেস্তোরাঁয় ছবিগুলি তুলেছেন কৌশানী। দূরে দেখা যাচ্ছে হাওড়া ব্রিজের রেখা। হাওয়ায় উড়ছে কৌশানীর হাইলাইট করা চুল।

Advertisements

শীতের পড়ন্ত বেলায় সূর্যাস্তের আলো গায়ে মেখে ছবিগুলি তুলেছেন কৌশানী। এই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে তিনি লিখেছেন, সোনালি মুহূর্ত এবং তিনি। ক্যাপশনের সাথে হলুদ রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি। তবে কৌশানীর ছবির কমেন্ট সেকশন ভরেছে নেটিজেনদের একাংশের অশালীন কটাক্ষে।

Advertisements

অনেকে তুলে এনেছেন একটি অনুষ্ঠানে কৌশানীর বেসুরো গান গাওয়ার প্রসঙ্গ। তবে বরাবরের মতোই চুপ করে রয়েছেন অভিনেত্রী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo
Advertisements