Hoop PlusTollywood

Subhashreee Ganguly: স্বামী রাজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শুভশ্রীর!

সম্প্রতি হইচই-এ স্ট্রিমিং হয়েছে দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। পঁচাত্তর বছর বয়সী ইন্দুবালার চরিত্রে প্রশংসিত হচ্ছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। বহু বছর পর এসভিএফ-এর সাথে কাজ করলেন শুভশ্রী। ‘ইন্দুবালা ভাতের হোটেল’ তাঁর ডেবিউ ওয়েব সিরিজ। তবে ইন্দুবালার চরিত্র ফুটিয়ে তুলতে গিয়ে নিজের অস্তিত্ব হারিয়ে ফেলেননি শুভশ্রী। একাধারে তিনি ইউভান (Yuvan)-এর মা ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র স্ত্রী। শুভশ্রী জানালেন, রাজ ও ইউভান সবসময়ই তাঁর অ্যাটেনশন পেতে অভ্যস্ত। রাজকে একটু কম অ্যাটেনশন দিলে তিনিও বাচ্চাদের মতোই ব্যবহার করতে শুরু করেন।

ইন্দুবালার চরিত্রের মূল আকর্ষণ তার জীবনমুখী যাত্রাপথ। এই কারণেই এই চরিত্রের প্রস্তাব তাঁর কাছে আসা মাত্র এককথায় রাজি হয়ে গিয়েছিলেন শুভশ্রী। তিনি চেয়েছিলেন এমন চরিত্রে অভিনয় করতে যা তাঁর রাতের ঘুম কেড়ে নেয়। ইন্দুবালা তাঁর সেই স্বপ্নকে পূরণ করেছে। তবে শুভশ্রীর জীবনের হইচই করা মুহূর্ত ছিল তাঁর বিয়ে। রাজের সাথে বিয়ের দিন লাল রঙের সাবেকি বেনারসীতে সেজেছিলেন শুভশ্রী। বর্তমানে ইউভান তাঁর জীবনের সবটুকু। সকালে শুভশ্রীর আগেই উঠে পড়ে ইউভান। তাকে স্কুলের জন্য রেডি করা হল শুভশ্রীর প্রথম কাজ।

কিন্তু তার মধ্যেও শুভশ্রী নিজেকে পরিণত করেছেন ইন্দুবালায়। এই ওয়েব সিরিজের প্রত্যেকটি মুহূর্ত তাঁর অত্যন্ত কাছের। মেহুল ও ইন্দুবালা তাঁর দুটি প্রিয় চরিত্র। তবে নিজেও খেতে ভালোবাসেন শুভশ্রী। ফুচকা তাঁর খুব প্রিয়।

এত বছরের অভিনয় জীবনে শুভশ্রীর সবচেয়ে পছন্দের সহ-অভিনেতা জিৎ (Jeet)। তবে সিক্রেট লুকিয়ে রাখতে ভালোই পারেন শুভশ্রী। ফলে কখনও সখনও তাঁর মনে হয়, তিনি লেডি ব্যোমকেশ হতেই পারেন।

whatsapp logo