Hoop PlusTollywood

Madan Mitra: সিনেমা করছেন মদন মিত্র? আচমকা স্টুডিওপাড়ায় হাজির রাজনীতির ‘কালারফুল বয়’

মদন মিত্র (Madan Mitra)। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় একজন তৃণমূল বিধায়ক। তবে রঙিন দুনিয়ায় যেন বসন্ত ছুঁয়েই থাকে শাসকদলের এই বিধায়ককে। সে ফেসবুক লাইভেই হোক, কিংবা গানের সঙ্গে পা মেলানো, রংবেরঙের পাঞ্জাবি গায়ে হাজির মদন মিত্র। সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীর সংখ্যাও নেহাত কম নয়। তবে এবার কি বড় পর্দায় আসতে চলেছেন তৃণমূলের এই বিধায়ক? একটি ছবিকে ঘিরে বাড়ছে জল্পনা।

সম্প্রতি মদন মিত্র সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন, যেটিকে ঘিরেই উঠছে গুঞ্জন। তাঁর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Chakroborty) অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukhopadhyay), ওম সাহানি (Om Sahani) ও শ্রাবন্তীকে (Srabanti Chatterjee)। ছবির পারিপার্শ্বিক দেখে বোঝাই যাচ্ছে, শ্যুটিংয়ের সেটেই তোলা হয়েছে ছবিটি। এবার প্রশ্ন হচ্ছে, এই তারকাদের সঙ্গে কেন মদন মিত্র? তিনি কি এবার সিনেমায় অভিনয়ও করবেন? প্রশ্ন উঠছে কারণ, এই চার তারকাকে একসঙ্গে দেখা যাবে ‘হাঙ্গামা ডট কম’ (Hangama Dot Com) ছবিতে। সেই ছবিরই সেটে দেখা গেল তৃণমূল নেতাকে।

এই ছবিতে মদন মিত্রকে একদম দেখা গেছে তার নিজের মেজাজেই। তার পরনে ছিল কালোর উপর লাল-সাদা প্রিন্টের শার্ট, চোখে সানগ্লাস। এদিকে বনি পরেছিলেন সাদা প্যান্ট ও সাদা টিশার্ট, চোখে রোদচশমা। কৌশানীর পরনে সাদা ফারের স্প্যাগেটি টপ ও শর্ট স্কার্ট, শ্রাবন্তীর পরনে গোলাপি শর্ট স্কার্ট ও ডেনিমের টপ ও জ্যাকেট। ওম পরেছিলেন কালো জিন্স, সবুজ টিশার্ট ও প্রিন্টেড শার্ট। তাঁদের পোশাক দেখে বোঝা যাচ্ছে কোনও আইটেম গানের শ্যুট চলছিল। তাঁদের শ্যুটিংয়ে হাজির ছিলেন মদন মিত্র। কিন্তু ঘনিষ্ঠ মহল থেকে জানা গেছে, এই ছবিতে অভিনয় করছেন না তিনি। প্রযোজকের আমন্ত্রণে সেটে তারকাদের সঙ্গে দেখা করতে যান তিনি। তখনই তাঁদের সঙ্গে এই ছবি তোলেন তিনি।

প্রসঙ্গত, ‘হাঙ্গামা ডট কম’ ছবিটি পরের বছর আসতে চলেছে প্রেক্ষাগৃহে। জানা গেছে, এই কমেডি সিনেমায় বনি-কৌশানি এবং ওম-শ্রাবন্তী এই দুই জুটিকে দেখা যাবে। ছবির পরিচালনায় ড: কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় (Dr. Krishnendu Chattopadhyay)।

whatsapp logo