BollywoodHoop Plus

Deepika Padukone: রণবীর নয়, মহেশ বাবুর সঙ্গে রোম্যান্স করবেন দীপিকা!

ইদানিং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-র প্রায়ই প‍্যানিক অ্যাটাক হচ্ছে। তাঁকে পরপর দুই বার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পাশাপাশি বলিউড জুড়ে ছড়িয়ে পড়েছে দীপিকার সাথে রণবীর সিং (Ranveer Singh)-এর বিবাহ বিচ্ছেদের গুঞ্জন। তার মধ্যেই শোনা গেল সুখবর।

শোনা যাচ্ছে, এস.এস.রাজামৌলি (S.S.Rajamouli)-র পরবর্তী ফিল্ম ‘এসএসএমবি29’-এ মহেশ বাবু (Mahesh Babu)-র বিপরীতে অভিনয় করতে চলেছেন দীপিকা। যদি সব কিছু ঠিকঠাক থাকে, তাহলে আগামী দিনে মহেশ বাবুর বিপরীতে এটি হতে চলেছে দীপিকার প্রথম ফিল্ম। তবে এছাড়াও প্রভাস (Prabhas)-এর আগামী ফিল্ম ‘প্রজেক্ট কে’-তে দীপিকাকে অভিনয় করতে দেখা যাবে। এই ফিল্মটি পরিচালনা করছেন নাগ অশ্বিন (Naag Ashwin)। জানা গিয়েছে ‘এসএসএমবি29’ একটি অ্যাডভেঞ্চার ড্রামা যার প্রেক্ষাপট জঙ্গল। ফিল্মের কাহিনীকার কে.ভি.বিজয়েন্দ্র প্রসাদ (K.V. Vijayendra Prasad) জানিয়েছেন, ‘এসএসএমবি29’ সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হতে চলেছে। আগামী বছরের গোড়ার দিকে শুরু হতে পারে এই ফিল্মের শুটিং।

তবে মহেশ বাবু এই প্রসঙ্গে জানিয়েছেন, বহুদিন ধরেই তিনি ও এস.এস.রাজামৌলি একসাথে কাজ করতে চাইছিলেন। এই ফিল্ম নিয়ে তিনি যথেষ্ট উচ্ছ্বসিত। কিন্তু এর বেশি এই ফিল্ম নিয়ে মুখ খুলতে নারাজ মহেশ বাবু।

এস.এস.রাজামৌলি গত মাসে ‘টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’-এ ‘এসএসএমবি29’-কে ‘গ্লোবাল ট্রটার অ্যাডভেঞ্চার মুভি’-র আখ্যা দিয়েছিলেন। এমনকি তিনি বলেছেন, তাঁর আগের ফিল্মগুলির রেকর্ড ভেঙে দেবে ‘এসএসএমবি29’।

 

View this post on Instagram

 

A post shared by Mahesh Babu (@urstrulymahesh)

whatsapp logo