BollywoodHoop Plus

Sara Ali Khan: শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, খোলা চুলে ‘চকা চক’ সারার, হাঁ নেটিজেনরা

কিছুদিন আগে মুক্তি পেয়েছে অক্ষয়কুমার (Akshay Kumar), সারা আলি খান (Sara Ali Khan), ধনুশ (Dhanush) অভিনীত ‘আতরঙ্গী রে’-র ট্রেলার। এবার মুক্তি পেল ‘আতরঙ্গী রে’-র নতুন গান ‘চকা চক’। গানটি মুক্তি পেতেই তা ভাইরাল হয়ে যায়। গানটির কনসেপ্ট অসাধারণ। চোখ টেনেছেন সারাও।

‘আতরঙ্গী রে’-র চিত্রনাট্য অনুযায়ী স্বামী বিষ্ণু ওরফে ধনুশের এনগেজমেন্টের অনুষ্ঠানে নাচ করছে রিঙ্কু সূর্যবংশী ওরফে সারা আলি খান। বিষ্ণুর এনগেজমেন্ট হচ্ছে অন্য এক মহিলার সাথে। গানটির মিউজিক ডিরেক্টর এ.আর.রহমান (A.R.Rehman)। দক্ষিণ ভারতীয় সজ্জার মধ্যে নিওন সবুজ রঙের শাড়ি পরে সারার নাচ অনবদ্য। গানটি লিখেছেন ইরশাদ কামিল (Irshad Kamil) ও গেয়েছেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)।

গত বুধবার মুক্তি পেয়েছে আনন্দ এল.রাই (Anand L. Rai) পরিচালিত ‘আতরঙ্গী রে’-র ট্রেলার। ফিল্মের নায়িকা রিঙ্কু, তার পুরানো প্রেমিক সাজাদের সঙ্গে একুশ বার বাড়ি থেকে পালিয়েছে। কিন্তু প্রতিবারই তারা ধরা পড়েছে পরিবারের হাতে। দুজনের সম্পর্কের মাঝে মূল বাধা হয়ে দাঁড়িয়েছে ধর্ম। জোর করে বিষ্ণুর সঙ্গে রিঙ্কুর বিয়ে দেয় রিঙ্কুর পরিবারের সদস্যরা। বিষ্ণু ও রিঙ্কু দুজনে ঠিক করে বিয়ের পর দিল্লি পৌঁছে তারা নিজেদের মতো জীবন বেছে নেবে। কিন্তু একসময় সরল ছেলে বিষ্ণুকে ভালোবেসে ফেলে রিঙ্কু। একই সাথে সে ভালোবাসে সাজাদকে।

‘আতরঙ্গী রে’ ফিল্মে ধনুশ ও অক্ষয়ের সঙ্গে সারার বয়সের পার্থক্য নিয়ে প্রশ্নের উত্তরে আনন্দ বলেছিলেন, একজন পরিচালক নির্দিষ্ট দৃষ্টিভঙ্গি নিয়ে ফিল্ম বানান। দর্শকরা তাঁর চিন্তাধারা বুঝতে পারবেন বলে আশাবাদী আনন্দ। আগামী 24 শে ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে ‘আতরঙ্গী রে’।

whatsapp logo