Ishaa Saha: শীতের দিনে বাথটাবে নগ্নিকা ঈশা সাহা, ছবি শেয়ার করলেন নিজেই

Avatar

Nilanjana Pande

ঈশা সাহা (Ishaa Saha) আবারও চর্চিত হচ্ছেন ‘হ্যালো, রিমেম্বার মি’ ওয়েব সিরিজের মাধ্যমে। সমকামিতা নিয়ে বিরূপ মনোভাবের বিরুদ্ধে মুখ খুলেছেন তিনি। তবে পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ঈশা যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি নিজের নতুন ছবি শেয়ার করলেন তিনি।

ইন্সটাগ্রামে ঈশার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লেখাটাই খুব ভুল হবে। কারণ এই ছবিটি বাথটাবে বসে তুলেছেন তিনি। সাদা রঙের বাথটাবের উপরে দেখা যাচ্ছে শুধুমাত্র ঈশার পা ও কাঁধের কিছু অংশ যা অনাবৃত। মাথায় জড়ানো সাদা তোয়ালে। হালকা মেকআপ করেছেন ঈশা। বাথটাবের পাশে কাঁচ ধোঁয়াটে। ছবিটি শেয়ার করে ঈশা লিখেছেন, নিজের জন্য আলাদা করে একটু সময় বার করতে ভুলো না। তার সাথেই একটি সাদা রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি। ঈশার ছবিতে মজাদার কমেন্ট করেছেন সুরকার জয় সরকার (Joy Sarkar)। তিনি লিখেছেন, ঈশার যেন ঠান্ডা না লাগে। ঈশার অনুরাগীদের পছন্দ হয়েছে তাঁর এই ছবিটি।

ইদানিং ঈশা ব্যস্ত হইচই-এর ওয়েব সিরিজ ‘ইন্দু’-র সিকোয়েল ‘ইন্দু 2’ নিয়ে। 11 ই নভেম্বর থেকে শুরু হয়েছে ‘ইন্দু 2’-এর শুটিং। অপরদিকে গত 25 শে নভেম্বর মুক্তি পেয়েছে অরিত্র সেন (Aritra Sen) পরিচালিত ফিল্ম ‘ঘরে ফেরার গান’। ইংল্যান্ডের পটভূমিকায় এই ফিল্মের শুটিং হয়েছে। ফিল্মে ঈশার বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee)। কিন্তু ফিল্মটি বক্স অফিসে সফল নয়।

একই ভাবে সফল নয় ঈশা অভিনীত আরও একটি ফিল্ম ‘কাছের মানুষ’। এই ফিল্মটি মুক্তি পেয়েছিল পুজোর সময়। ফিল্মে ঈশার বিপরীতে অভিনয় করেছেন দেব (Dev)। অপর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। সিনেমাটি তারকাখচিত হলেও বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি।