whatsapp channel

Tushar-Triveni: আঙ্গুলে জ্বলজ্বল করছে হীরের আংটি, বাগদান সেরে ফেললেন ত্রিবেণী-তুষার

বলিউডে এই মুহূর্তে চলছে বিয়ের মরসুম। ভিকি কৌশল (Vicky Kaushal)- ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর পর এবার শিরোনামে তুষার কালিয়া (Tushar Kalia)…

Avatar

বলিউডে এই মুহূর্তে চলছে বিয়ের মরসুম। ভিকি কৌশল (Vicky Kaushal)- ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর পর এবার শিরোনামে তুষার কালিয়া (Tushar Kalia) ও তাঁর বান্ধবী ত্রিবেণী বর্মন (Triveni Barman)। গাঁটছড়া না হলেও সম্প্রতি বাগদান হল দুজনের।

বলিউডের নামী ডান্স কোরিওগ্রাফার তুষারের ব্যক্তিগত জীবন নিয়ে সকলের চর্চার অন্ত ছিল না। তুষার কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে’-র বিচারক থাকাকালীন তাঁকে বারবার জিজ্ঞাসা করা হত তাঁর বিয়ের প্ল্যানিং-এর ব্যাপারে। এমনকি তুষারের মা-বাবাও মঞ্চে এসে জানিয়েছিলেন, বিয়ে করতে অরাজি তুষার। কিন্তু চলতি বছরের 8 ই মার্চ নিজের জন্মদিনে তুষার তাঁর প্রেমিকা ত্রিবেণীর কথা সকলের কাছে প্রকাশ করেন। এমনকি তিনি জানান, খুব শীঘ্রই হতে চলেছে তাঁদের বাগদান।

সব জল্পনার অবসান ঘটিয়ে রবিবার, 15 ই মে তুষার ও ত্রিবেণীর বাগদান অনুষ্ঠান হয়েছে। এদিন তুষার পরেছিলেন হলুদ রঙের পাঞ্জাবি ও ত্রিবেণীর পরনে ছিল হলুদ রঙের শাড়ি। অত্যন্ত ঘরোয়া ভাবে সম্পন্ন হয়েছে বাগদান অনুষ্ঠান। করণ জোহর (Karan Johar) তুষার ও ত্রিবেণীকে শুভেচ্ছা জানিয়েছেন। অনুরাগীরাও শুভেচ্ছা জানিয়েছেন এই জুটিকে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ত্রিবেণী ও তুষারের একটি ফটোশুট।

ছবিতে দেখা যাচ্ছে, ত্রিবেণীর পরনে রয়েছে সাদা নেটের শাড়ি, স্লিভলেস ব্লাউজ ও তুষারের পরনে রয়েছে সাদা রঙের শেরওয়ানি ও চোস্ত। কখনও হাসিমুখে, চোখে কালো সানগ্লাস পরে ত্রিবেণীর হাত ধরে এগিয়ে যাচ্ছেন তুষার। কখনও ত্রিবেণী অভিমানী মুখে তুষারের দিকে পিছন ফিরে দাঁড়িয়ে রয়েছেন। কখনও দুজনে ঘনিষ্ঠ, কখনও বা ত্রিবেণীকে কোলে তুলেছেন তুষার। একটি ছবিতে ধরা পড়েছে দুজনের আঙুলের প্ল্যাটিনামের তৈরি এনগেজমেন্ট রিং। ছবিগুলি ভাইরাল হওয়ার পর আপাতত অনুরাগীরা তুষার ও ত্রিবেণীকে বিয়ের সাজে দেখার অপেক্ষায়।

whatsapp logo