Hoop Plus

কেমন ছিল অঙ্কিতা-সুশান্তের প্রেমের সম্পর্ক! ফের মুখ খুললেন এই ঘনিষ্ঠ বন্ধু

সন্দীপ সিং এর মতে সুশান্তের জীবনে প্রেম মানে শুধুই অঙ্কিতা

মাত্র ৩৪ বছর বয়সে পৃথিবী ছেড়ে চলে গেছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এই পরিস্থিতিতে তার পরিবার ও প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের পাশে দাঁড়িয়েছেন প্রযোজক সন্দীপ সিং। কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে সুশান্ত ও অঙ্কিতার সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন তিনি।

তিনি বলেন, “অঙ্কিতা শুধুমাত্র সুশান্তের প্রেমিকাই ছিল না তাকে মায়ের মত যত্ন করতো। সুশান্তের পছন্দ করা পোশাক পরা, রান্না করা, ঘর সাজানো এমনকি বাড়িতে তার পছন্দের বই রাখতো। এক কথায় ওর মায়ের অভাব পূরণ করতো। শুধু তাই নয় অঙ্কিতার কাছে যখন সিনেমায় কাজ করার প্রস্তাব আসতে শুরু করে, তখন সে সুশান্তকে বিয়ে করে কেরিয়ার ছাড়তেও প্রস্তুত ছিল।”

এছাড়াও তিনি আরও বলেন, “যদিও সুশান্ত-অঙ্কিতার বিচ্ছেদ হয়ে গিয়েছিল, তবুও অঙ্কিতা সবসময় ওর জন্যে প্রার্থনা করতো। সুশান্তের এভাবে চলে যাওয়ার পর আমার সবচেয়ে বেশি চিন্তা হচ্ছিলো অঙ্কিতাকে নিয়ে। হাসপাতাল, থানা, বাড়ি এসব কিছুর মাঝেও যখন অঙ্কিতাকে ফোন করেছি ও তোলেনি। পরে ওর বাড়ি গেলে কান্নায় ভেঙ্গে পড়ে। সুশান্তের জীবনে বাকি কোনও মেয়ের কথা আমি মানতে পারবো না।”

সন্দীপ সিং এর মতে সুশান্তের জীবনে প্রেম মানে শুধুই অঙ্কিতা। ওটাই নাকি সুশান্তের জীবনের শেষ সম্পর্ক। তিনি আরও বলেন যে সুশান্ত চলে গেলেও ওর পরিবারের পাশে আমাকে দাঁড়াতে হবে। অন্যদিকে সুশান্তের বাবাও ছেলের সম্পর্ক বলতে শুধু অঙ্কিতার কথাই বলেছেন।

Related Articles