Bengali SerialHoop Plus

Debchandrima-Oindrila: খলনায়িকার সঙ্গে বন্ধুত্ব পাতালেন পর্দার চিঠি!

সিনে ইন্ডাস্ট্রিতে নাকি বন্ধু হয় না, কথাটা কি আদৌ সত্যি? অন্তত, কিছু উদাহরণ দেখলে এমনটা কখনোই মনে হবে না। বলিউডে চোখ রাখলে দেখা যাবে সারা-জাহ্নবী, টলিউডে মিমি-নুসরত, এবারে উদাহরণ হিসেবে রইলো পর্দার সারা ও চিঠি অর্থাৎ ঐন্দ্রিলা বসু (Oindrila Bose) ও দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy).

‘সাহেবের চিঠি'(Saheber Chithi) ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে ঐন্দ্রিলা ও দেবচন্দ্রিমা সিংহ রায়কে। পুজোর ছুটি পেয়েই দুজনে হাত ধরে চলে যান পাহাড়ের দেশে। সেখান থেকে একের পর এক ছবি, ভিডিও পোস্ট করেছেন দুজন।

দশমীর রাতে দেবচন্দ্রিমা ও ঐন্দ্রিলা যান লাদাখ (Ladakh)। সেখান থেকেই একের পর এক ছবি পোস্ট করেছেন দুজন।

‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে দীর্ঘদিন কাজ করেন দেবচন্দ্রিমা সিংহ রায়, পরবর্তীতে তাকে পাওয়া যায় সাহেবের চিঠি ধারাবাহিকের লিড চরিত্রে। কিছুদিন আগে, স্টার জলসার সম্প্রচারিত ‘মহালয়া’য় দেবী পার্বতীর ভূমিকায় দেখতে পাওয়া যায় তাকে। এছাড়া, বাংলা ছবি ‘কিশমিশ’ গল্পে ছোট্ট একটি চরিত্রে কাজ করেছেন দেব চন্দ্রিমা। পাশাপাশি, ঐন্দ্রিলা তার কেরিয়ার শুরু করেছিলেন ২০১৭ সালে স্টার জলসার ধারাবাহিক ‘স্বপ্ন উড়ান’ দিয়ে। এছাড়া, ‘মন ফাগুন’-এ নেগেটিভ চরিত্রে তাকে পাওয়া যায়, ‘আলো–ছায়া’ ধারাবাহিকের ছায়া চরিত্রেও নজর কাড়েন ঐন্দ্রিলা। বর্তমানে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে খল নায়িকার চরিত্রে অভিনয় করছেন তিনি।

whatsapp logo