Hoop PlusTollywood

Ditipriya Roy: বাবা-মাকে বড়সড় সারপ্রাইজ দিলেন দিতিপ্রিয়া!

বর্তমানে বাংলা বিনোদন ইন্ডাস্ট্রিতে এক উল্লেখযোগ্য নাম হল দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। অভিনয়ের শুরু একদম অল্প বয়সে। যিশু সেনগুপ্তর পুচকি মেয়ে সেজে অভিনয় করেছিলেন ‘অপরাজিত’ ধারাবাহিকে। সে সময় হয়তো কেউই জানতেন না যে এই পুচকি মেয়েটা একদিন হয়ে উঠবে রাণী রাসমণি। এই অভিনেত্রী তরুণী হয়েও বয়স্কা রাণী রাসমণির চরিত্রে সাবলীল অভিনয় করে মন জয় করেছেন দর্শকদের। এর মাঝে অনেকবার ট্রোল হলেও সেসবকে ঢেকে দিয়েছে তার অভিনয় প্রতিভা। বর্তমানে নিজেকে আরো বেশি করে আবিষ্কার করেছেন এই তরুণী। ছোট পর্দা ছেড়ে পা বাড়িয়েছেন বড় পর্দায়।

আর তার এই সফলতার নেপথ্যে মূলত যে দুটি মানুষের অনুপ্রেরণা রয়েছে তারা হলেন তার বাবা অলোক শঙ্কর রায় ও মা সুদীপ্তা রায়। আজ এই দুটি মানুষের মিলনবার্ষিকী। তাই এই বিশেষ দিনটিকে আরো রঙিন করে তুললেন তাদের সফল কন্যা দিতিপ্রিয়া। বাড়িতেই বন্ধু ও আত্মীয়দের নিয়ে হল ছোটখাটো এক উদযাপন। কেক কেটে হাসির জোয়ারে ভাসলেন তারাও। যদিও এর মধ্যমণি হয়ে রইলেন তাদের একমাত্র কন্যা, যাকে গোটা বাংলা রাণী রাসমণি হিসেবেই চেনে।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই বিশেষ সেলিব্রেশনের একগুচ্ছ ছবি অনুরাগীদের উদ্দেশ্যে পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে তিনজনকে এক ফ্রেমে দেখা গেছে এনিভার্সারী কেকের সামনে, যার উপর লেখা ‘২৪ তম’। পাশাপাশি পিছনের দেওয়ালে এবং একটি বোর্ডের উপর লেখা ‘শুভ ২৪ তম বিবাহবার্ষিকী’। একদম ঘরোয়াভাবে দিনটিকে সেলিব্রেশন করতে দেখা গেল রায় পরিবারকে। আর এই ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘২৪ শে ২৪। এই সবটাই গত রাতের। আরো একবার মা বাবা তোমাদের শুভ বিবাহবার্ষিকী। সবাইকে ধন্যবাদ এই দিনটিকে আরো স্পেশাল করে তোলার জন্য’। এই পোস্টের কমেন্ট বক্সেও এসেছে শুভেচ্ছাবার্তার জোয়ার অনেকেই তাদের বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন নিরন্তর।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই জি-বাংলার রিয়েলিটি শো ‘দিদি নং-১’-এর মঞ্চে মায়ের সঙ্গে এসেছিলেন অভিনেত্রী। আর সেখানেই মা ও মেয়ের একটা মিষ্টি কেমেস্ট্রি দেখা গিয়েছিল। তার মা বলেন যে মেয়ে নাকি খুবই সঞ্চয়ী ও মাপজোপ করেই নিজের উপার্জন ব্যয় করেন। হাসিমুখে মায়ের করা প্রশংসা স্বীকারও করেছিলেন অভিনেত্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা