BollywoodHoop Plus

বাবার থেকে কোনো অংশে কম নয়, নতুন বছরে এই কাণ্ড ঘটালো তৈমুর

তৈমুর (Taimur)-এর জন্মদিন উপলক্ষ্যে ইউরোপে গিয়েছেন সইফ আলি খান (Saif Ali Khan), করিনা কাপুর (Kareena Kapoor khan) ও জেহ (Jeh)। তাঁদের সাথে রয়েছেন সইফের বোন সাবা পতৌদি (Saba Pataudi)-ও। ইউরোপের বিভিন্ন স্থানে ঘুরে বেড়ালেও নববর্ষ সুইজারল্যান্ডে উদযাপন করেছেন তাঁরা। সেখান থেকে এর আগে করিনা একটি ছবি শেয়ার করেছিলেন। তাতে তাঁর সৌন্দর্যের তারিফ করেছিলেন তাঁর বন্ধুরা। তবে এবার নববর্ষে তৈমুরের একটি ছবি শেয়ার করলেন করিনা।

ছবিতে থ্রি-পিস স্যুট। সাদা শার্টের উপর বাঁধা রয়েছে টাই। জ্যাকেটের একপাশে স্পাইডার ম্যানের মুখের প্রিন্ট রয়েছে। তৈমুরের চোখে রয়েছে সাদা ফ্রেমের পোলকা ডট দেওয়া সানগ্লাস। দুই হাতের দুই আঙুলে ‘ভি’ দেখাচ্ছে তৈমুর। ছবিটি শেয়ার করে ক্যাপশনে করিনা লিখেছেন, তৈমুরের জমকালো মেজাজের কথা। তিনি লিখেছেন, 2023 -এ জমকালো মেজাজে তাঁর আদরের টিমটিম। প্রসঙ্গত তৈমুরকে তার ডাকনাম ‘টিমটিম’ বলেই ডাকেন করিনা। তৈমুরের নববর্ষের ছবিতে মণীশ মালহোত্রা (Manish Malhotra), করিশ্মা কাপুর (Karishma Kapoor)-রা অনেক ভালোবাসা জানিয়েছেন। জাহান কাপুর (zahan kapoor) লিখেছেন, তৈমুরের ছবি তাঁর খুব পছন্দ হয়েছে। ভালোবাসা জানিয়েছেন মহীপ কাপুর (Maheep Kapoor)-ও।

নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, তৈমুরের ছবি দেখে তাঁর মনে পড়ে গিয়েছে প্রিন্স হ্যারির শৈশবের কথা। চার্লস ও ডায়ানার কনিষ্ঠ পুত্রও তাঁর শৈশবে এইরকম দুষ্টু ছিলেন। এমনকি তাঁর ছবিগুলির ধরন অনেকটা এইরকম ছিল। গত বছর ন্যানির প্রতি খারাপ আচরণের জন্য যথেষ্ট সমালোচিত হয়েছিল তৈমুর। অনেকেই প্রশ্ন তুলেছিলেন করিনার শিক্ষা নিয়েও।

গত বছর মুক্তি পেয়েছে ‘লাল সিং চাড্ডা’। এই ফিল্মে আমির খান (Amir Khan)-এর বিপরীতে অভিনয় করেছেন করিনা। এছাড়াও চলতি বছর মুক্তি পাবে সুজয় ঘোষ (Sujoy Ghosh) পরিচালিত নতুন ওয়েব সিরিজ যার মাধ্যমে ওয়েব দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন বেগম পতৌদি।

whatsapp logo