Hoop PlusTollywood

Sreelekha Mitra: উজ্জ্বল ত্বকের রহস্য শেয়ার করলেন শ্রীলেখা

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) বরাবর এভারগ্রিন। কারণ জীবনকে ইতিবাচক ভাবে দেখতে শিখেছেন তিনি। ইদানিং সোশ্যাল মিডিয়া মানেই অযথা বিতর্ক। কিন্তু বুধবারের দুপুরে একটি মজাদার পোস্ট শেয়ার করলেন শ্রীলেখা। তিনি শেয়ার করলেন তাঁর উজ্জ্বল ত্বকের রহস্য।

সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখাকে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের পোস্ট করতে দেখা গিয়েছে। তা কখনও রাজনৈতিক, কখনও অবলা পশুদের স্বার্থে, কখনও বা কোনো মুহূর্ত ধরে রাখতে। কিন্তু বুধবারের দুপুরে হঠাৎই শ্রীলেখা নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, শুয়ে রয়েছেন তিনি। চুল খোলা। মুখে মেকআপ নেই। পরনে রয়েছে হালকা ব্রাউন রঙের স্লিভলেস হুডি। ছবিটি শেয়ার করে ক্যাপশনে শ্রীলেখা লিখেছেন, তাঁর উজ্জ্বল ত্বকের রহস্য হল তাঁর রান্নার মাসির তৈরি ডিমের ঝোল ও ভাত। ডিমের ঝোল-ভাতকে মজা করে শ্রীলেখা বলেছেন সেক্সি। শ্রীলেখার এই পোস্ট ভাইরাল হতে বেশি সময় লাগেনি। পোস্টের কমেন্ট বক্সে অনুরাগীদের একাংশ শেয়ার করেছেন বিভিন্ন খাবারের ছবি। সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় (Sujoy Prosad Chatterjee) লিখেছেন, তিনিও আসছেন মাসির রান্না করা ডিমের ঝোল-ভাত খেতে।

এরপর মহিলা অনুরাগীদের অধিকাংশ লিখেছেন, তাঁরাও ডিমের ঝোল রান্না করেছেন। প্রকৃতপক্ষে, মহিলাদের অধিকাংশই পছন্দ করেন ডিম খেতে। তা সেদ্ধ হোক, ওমলেট হোক অথবা ডিমের ঝোল। মহিলাদের পক্ষে ডিম অত্যন্ত উপকারী। এটি সুষম খাদ্য হওয়ার কারণে অপুষ্টিজনিত সমস্যা থেকে রেহাই দেয়। ত্বকের উজ্জ্বলতার সহায়ক হওয়ার পাশাপাশি চুলকেও পুষ্টি দান করে ডিম। তবে কোলেস্টেরলের সমস্যা থাকলে কুসুম বাদ দিয়ে ডিমের সাদা অংশ খাওয়া উচিত।

কিছুদিন আগেই শ্রীলেখা-কন্যা ঐশী (Oishi )-র সতের বছরের জন্মদিন ছিল। মেয়ের জন্মদিনে অভিনেত্রী শেয়ার করেছিলেন তাঁর প্রাকৃতিক উপায়ে প্রসবের অভিজ্ঞতা। মাতৃত্বকে উপলব্ধি করতে চেয়েছিলেন তিনি। ফলে শ্রীলেখা প্রাকৃতিক উপায়ে প্রসবের সিদ্ধান্ত নিয়েছিলেন।

whatsapp logo