Hoop PlusTollywood

ডেটে যাওয়ার লোভে কুকুর ছানা দত্তক নিয়েও খুন করলেন ‘রেড ভলেন্টিয়ার’ শশাঙ্ক, ক্ষুব্ধ শ্রীলেখা

চলতি বছরের জুলাই মাস নাগাদ শশাঙ্ক ভাভসর (Shasanka Bhavsar) নামক এক ব্যক্তির সঙ্গে কফি ডেটে যান টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। দক্ষিণ কলকাতার এক ক্যাফে তারা এই ডেট সেলিব্রেট করেন এবং সেখান থেকে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট পর্যন্ত করেন। ঠিক এরপরেই শশাঙ্ক ভাভসর মোটামুটি পরিচিতি পান। সেদিন এই ব্যাক্তি শ্রীলেখার জন্য উপহার হিসেবে চকলেট নিয়ে হাজির হয়েছিলেন। অভিনেত্রী নিজেও উপহার দেন। স্যান্ডুইচ, চিকেন উইংস্ দিয়ে কফি ডেট সমাপ্তি করেন এই দুজন।

অভিনেত্রী শ্রীলেখার শর্ত ছিল যে পথপশুদের দায়িত্ব নেবে, ভালবাসবে, ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবে তাঁর সঙ্গে কফি ডেটে যাবেন তিনি। সেইরকমই লাক বাই চান্স শশাঙ্ক নিজের জায়গা বানিয়ে নেন।

কিন্তু, গতকাল এলো খারাপ খবর। শুধু খারাপ নয়, অত্যন্ত দুঃখজনক একটি খবর। তাতে করে ক্ষোভে ফেটে গিয়েছেন অভিনেত্রী নিজে এবং দময়ন্তী। এই দময়ন্তী দিয়েছিলেন ছোট্ট সারমেয় ওই শশাঙ্ক নামক ব্যাক্তিকে।

এদিন দময়ন্তী রাতে লাইভ করেন। এবং জানান অত্যন্ত দুঃখ ও রাগের সঙ্গে যে শশাঙ্ক রোজ মিথ্যে বলতো, ছোট্ট কুকুর ছানাটি সুস্থ ছিল কিন্তু সে যে মারা গেছে তা জানানোর প্রয়োজন মনে করেনি শশাঙ্ক। প্রতিবেশীর থেকে খবর পায় দময়ন্তী। এবং এদিন তিনি সমস্ত মেসেজের স্ক্রিনশট তুলে রাখেন ও লাইভ এসে দেখান। দময়ন্তী কড়া শব্দে জানিয়েছেন শশাঙ্ক নামক ব্যাক্তিকে তিনি ছেড়ে কথা বলবেন না। প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন।

এদিকে আপাতত জুরিখ শহরে আছেন শ্রীলেখা মিত্র। দময়ন্তীর লাইভ দেখে মর্মাহত তিনি। এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, “শশাঙ্ক ভাবসর তুমি না রেড ভলেন্টিয়ার্স? আমার থেকে যে কুকুরের বাচ্চাটিকে নিলে তার হদিশ দাও। এত বড় সাহস তোমার! বাচ্চাটাকে রাখতে না পারলে নিয়েছিলে কোন আস্পর্ধায়? আমার সঙ্গে ডেটে যাওয়ার জন্য? ছি, তুমি রেড ভলেন্টিয়ার্সের নামে কলঙ্ক। তোমাকে হাতের সামনে পেলে মেরেই ফেলতাম। দময়ন্তী, ছাড়বি না এটাকে, আর আমাকেও ক্ষমা করিস… এর শেষ দেখে ছাড়ব শশাঙ্ক!”

whatsapp logo